বারাণসীতে সারা আলি খান, হাত জোড় করে বসলেন গঙ্গা আরতী দেখতে

কুলি নম্বর ওয়ানের শ্যুটিং শেষ করে বারাণসীতে যান সারা 

Edited By: জয়িতা বসু | Updated By: Mar 3, 2020, 10:30 AM IST
বারাণসীতে সারা আলি খান, হাত জোড় করে বসলেন গঙ্গা আরতী দেখতে

নিজস্ব প্রতিবেদন:  কুলি নম্বর ওয়ান-এর সিক্যুয়েলের শ্যুটিং শেষ করেছেন (Sara Ali Khan) সারা আলি খান। বরুণ ধাওয়ানের সঙ্গে ওই সিনেমায় স্ক্রিন শেয়ার করেন তিনি। কুলি নম্বর ওয়ান-এর শ্যুটিং শেষ করে আপাতত অবসর সময় কাটাচ্ছেন সারা। তবে সইফ-কন্যা কোথায় সময় কাটাচ্ছেন জানেন!

আরও পড়ুন : 'বিজেপি হিংসার বীজ বপন করছে', মোদীতে 'মোহভঙ্গ' হয়ে বিস্ফোরণ অভিনেত্রী সুভদ্রা চক্রবর্তীর
সম্প্রতি নিজের (Instagram) ইনস্টাগ্রাম হ্যান্ডেলে বেশ কয়েকটি ছবি শেয়ার করেন সারা। যেখানে তাঁরা (Varanasi) বারাণসীর গঙ্গার সামনে বসে সময় কাটাতে দেখা যাচ্ছে। বারাণসীতে (Ganga) গঙ্গা আরতির সময় সেখানে বসে অবসর সময় কাটাতে দেখা যায় বলিউডের এই (Actor) অভিনেত্রীকে।
দেখুন সারার বারাণসী ভ্রমণের দৃশ্য...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত, ১৯৯৫ সালে করিশ্মা (Karishma Kapoor) এবং গোবিন্দর সিনেমা কুলি নম্বর ওয়ানের সিক্যুয়েলে সারা এবং বরুণ কেমন অভিনয় করেন, সে দিকেই তাকিয়ে দর্শকরা। তবে এর আগে সলমন খানের জুড়ুয়ার সিক্যুয়েলে অভিনয় করতে দেখা যায় বরুণ ধাওয়ানকে। জ্যাকলিন ফার্নান্ডেজ এবং তপসি পান্নুর সঙ্গে জুড়ুয়ার সিক্যুয়েলে স্ক্রিন শেয়ার করেন বরুণ।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন :  'আন্টি'-র সঙ্গে ঘুরে বেড়াচ্ছেন অর্জুন, জোর কটাক্ষের মুখে মালাইকা
এদিকে সম্প্রতি মুক্তি পায় সারা আলি খান এবং কার্তিক আরিয়ানের সিনেমা লভ আজকাল-এর সিক্যুয়েল। এই সিনেমা দিয়েই প্রাক্তন বন্ধু কার্তিকের সঙ্গে প্রথম স্ক্রিন শেয়ার করেন সইফ-কন্যা। সারা এবং কার্তিকের ওই সিনেমা নিয়ে দর্শকদের মধ্যে প্রত্যাশার পারদ চড়তে শুরু করলেও, বক্স অফিসে সেভাবে সাফল্যের মুখ দেখেনি এই সিনেমা।

.