একসঙ্গে সইফ-অমৃতা, বাবা-মায়ের হাত ধরে দাঁড়িয়ে সারা, দেখুন

নিজের সোশ্যাল হ্যান্ডেলে ছোটবেলার ছবি শেয়ার করেন সারা আলি খান

Updated By: Jul 24, 2018, 03:29 PM IST
একসঙ্গে সইফ-অমৃতা, বাবা-মায়ের হাত ধরে দাঁড়িয়ে সারা, দেখুন

নিজস্ব প্রতিবেদন : আর কয়েকদিনের মধ্যেই বলিউডে ডেবিউ করতে চলেছেন সারা আলি খান। মেয়ের বি টাউনের ডেবিউ নিয়ে ইতিমধ্যেই উচ্ছ্বসিত সইফ আলি খান। শুধু তাই নয়, সারার বলিউড ডেবিউ নিয়ে চিন্তিত নন তিনি। বলিউডে ডেবিউয়ের সময় সারা ভাল করেই কাজ করবেন বলেও আশা প্রকাশ করেন পতৌদির ছোটে নবাব। আর এবার বাবা সইফ আলি খান এবং মা অমৃতার সঙ্গে ছবি শেয়ার করলেন সারা আলি খান।

আরও পড়ুন : 'পুরুষদের কষ্ট হবে', কেন এমন বলেন শ্রদ্ধা!

ওই ছবিতে ছোট্ট সারার হাত ধরে দাঁড়িয়ে থাকতে দেখা যায় অমৃতা সিং এবং সইফ আলি খান-কে। নিজের সোশ্যাল হ্যান্ডেলে এবার সেই পুরনো ছবি শেয়ার করেন সারা। দেখুন সেই ছবি..

 

 

বিচ্ছেদ হয়ে গেলেও সইফ আলি খান-কে নিয়ে কখনওই মুখ খুলতে চান না অমৃতা সিং। এমনকী শোনা যায়, সইফ আলি খানের বর্তমান স্ত্রী করিনা কাপুর খান-কে একেবারেই পছন্দ করেন না অমৃতা সিং। আর সেই কারণেই সইফ-করিনার থেকে সব সময় দূরত্ব বজায় রেখে চলেন অমৃতা। কিন্তু, অমৃতা যতই দূরত্ব রেখে চলুন না কেন, সারার সাহয্যের জন্য এগিয়ে এসেছেন করিনা। ‘সিম্বা’-র জন্য সারাকে যাতে সুন্দর করে সাজিয়ে গুছিয়ে তোলা যায়, তার জন্য নিজের মেকআপ আর্টিস্ট পম্পিকেই করিনা দিয়েছেন সারার দায়িত্ব।

আরও পড়ুন : সলমনের সঙ্গে সম্পর্ক যেন দুঃস্বপ্নের মত, মুখ খুললেন ঐশ্বর্য

পরিচালক অভিষেক কাপুরের সিনেমা ‘কেদারনাথ’ দিয়ে বলিউডে ডেবিউ করছেন সারা। সুশান্ত সিং রাজপুতের সঙ্গে ওই সিনেমায় স্ক্রিন শেয়ার করছেন তিনি। পাশাপাশি রণবীর সিং-এর ‘সিম্বা’-র শুটিংও শুরু করেছেন সইফ-কন্যা। করণ জহরের ধর্মা প্রোডাকশনের হাত ধরেই সারা এবার বলিউডে বড় ব্রেক পেলেন বলে খবর।  

.