Saswata Chatterjee: কঙ্গনার সঙ্গে সিনেমা দেখলেন, ডিনার সারলেন, হচ্ছেটা কী!

 হাঙ্গেরিতে ফ্রিটাইমে সিনেমা দেখতে গেল ইউনিটের একাংশ।

Updated By: Jul 17, 2021, 07:13 PM IST
Saswata Chatterjee: কঙ্গনার সঙ্গে সিনেমা দেখলেন, ডিনার সারলেন, হচ্ছেটা কী!

নিজস্ব প্রতিবেদন- বুদাপেস্টে কঙ্গনা রানাওয়াতের সঙ্গে সিনেমা দেখলেন শাশ্বত চট্টোপাধ্যায়। শুধু সিনেমাই নয়, একসঙ্গে খেলেন ডিনারও। সোশ্যাল মিডিয়ায় কঙ্গনা-শাশ্বত তাঁদের সোশ্যাল হ্যান্ডেলে ছবি পোস্ট করার পর জানা গেল, ‘ধক্কর’ ছবিতে এক গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন শাশ্বত। ছবির মুখ্য ভূমিকায় কঙ্গনা রানাওয়াত ও অর্জুন রামপাল।: 

করোনার দ্বিতীয় ঢেউয়ের পর যখন ধীরে ধীরে লকডাউন উঠেছে, তখনই হাঙ্গেরির বুদাপেস্টে চলে যায় টিম কঙ্গনা। তার দু-একদিনের মধ্যেই গিয়ে হাজির হন অভিনেতা অর্জুন রামপাল। সূত্রের খবর, ১৪ জুলাই বুদাপেস্টে যান শাশ্বত। যাওয়ার আগে তাঁর কোভিড টেস্ট হয়। যদিও তিনি দুটি কোভিড টিকাই নিয়েছ্নে। কোভিড পরীক্ষার ফল নেগেটিভ আসায় তিনি পৌঁছোন বুদাপেস্টে। সেখানে আবারও হোটেলে করোনার পরীক্ষা হয় অভিনেতার। তার ফল নেতিবাচক আসায় শুটিং শুরু করেন শাশ্বত।

 

 

এদিকে, হাঙ্গেরিতে ফ্রিটাইমে সিনেমা দেখতে গেল ইউনিটের একাংশ। কঙ্গনা ইনস্টাগ্রাম স্টোরিতে সেই ভিডিও প্রকাশ করে তাঁর উচ্ছ্বাস প্রকাশ করেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে কঙ্গনার দলবলের মধঅযে রয়েছেন শাশ্বত, ফাইট মাস্টার মাকলাই। শুক্রবার শুটিং না থাকায় গোটা টিম পৌঁছে গিয়েছিল স্থানীয় প্রেক্ষাগৃহে। সেখানে চলছে স্কার্লেট জনসন অভিনীত ‘ব্ল্যাক উইডো’। অনেকদিন পর প্রেক্ষাগৃহে সিনেমা দেখে খুশি গোটা টিম। সাধারণ দর্শকদের মতো তাঁদের হাতেও পপকর্ন ছিল।

 

 

ছবি দেখার পর ছিল ডিনার করেন সকলে। ভাল-মন্দ খাওয়াদাওয়ার পাশাপাশি গোটা দিনের আনন্দটা ছবিতে ধরে রাখতে ভোলেননি তাঁরা।

আরও পড়ুন: আলাপ করুন, ইনিই হলেন Anushka-র জা চেতনা, Virat-র বৌদিও কিছু কম সুন্দরী নন