ভামিকাকে হোটেলে রেখেই ইংল্যান্ডের রাস্তায় ঘুরতে বেরিয়ে পড়লেন Virat-Anushka!

ছোট্ট ভামিকাকে হোটেলে রেখেই বেরিয়ে পড়েছিলেন বিরুষ্কা (Virushka)। সেই ছবি ওঠে এসেছে অনুষ্কার ইনস্টাগ্রামে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 17, 2021, 05:53 PM IST
ভামিকাকে হোটেলে রেখেই ইংল্যান্ডের রাস্তায় ঘুরতে বেরিয়ে পড়লেন Virat-Anushka!

নিজস্ব প্রতিবেদন: ক্রিকেট সিরিজের জন্য ইংল্যান্ডে উড়ে গিয়েছেন বিরাট কোহলি (Virat Kohli)। সঙ্গে গিয়েছেন স্ত্রী অনুষ্কা (Anushka Sharma) ও ছোট্ট ভামিকা। ক্রিকেটের ফাঁকে ইংল্যান্ডের এদিক ওদিক ঘুরে বেড়ানোর সুযোগ ছাড়ছেন না বিরাট-অনুষ্কা। ছোট্ট ভামিকাকে হোটেলে রেখেই বেরিয়ে পড়েছিলেন বিরুষ্কা (Virushka)। সেই ছবি ওঠে এসেছে অনুষ্কার ইনস্টাগ্রামে।

বেশকিছু ছবি পোস্ট করে অনুষ্কা লিখেছেন, ''এমনিই শহরের এদিক ওদিক ঘুরে বেড়াচ্ছিলাম। নিজের চুলটা হাত দিয়ে ঠিক করছিলাম। এক ভক্ত দেখে ফেলল। আমিও ছবি তুলতে বাধ্য হলাম। ভক্তের জন্য সবকিছু করা যায়।'' এখানে 'ফ্যান' বলতে অনুষ্কা যে মজা করে বিরাটের কথা বলেছেন তা বেশ বোঝা যায়। আর বিরুষ্কা (Virushka)র এই ছবি তুলে দিয়েছেন প্রস্থেটিক আর্টিস্ট ক্লোভার ওটোন। তাঁকেও অনুষ্কা 'ফ্যান' বলে উল্লেখ করে লিখেছেন, ফটো তুলে দিয়েছেন আরও এক 'ফ্যান' ক্লোভার ওটোন।

আরও পড়ুন-'থ্রি ইডিয়টস' থেকে 'তামাশা', Anushka-র ফিরিয়ে দেওয়া এই ছবিগুলি বক্স অফিসে সুপার হিট

ছবিতে জিন্স, ব্রাউন কার্ডিগান ও স্নিকার্সে দেখা যাচ্ছে অনুষ্কা (Anushka Sharma) কে। আর বিরাটও পরেছিলেন ক্যাজুয়াল পোশাক। বিরুষ্কার এই ছবি দেখে নেটিজেনদের অনেকেই প্রশ্ন করেছেন 'ভামিকা কই'? কেউ লিখেছেন, 'ছোট্ট ভামিকাকে কি হোটেলই ছেড়ে এসেছেন'? প্রসঙ্গত, গত ১১ ফেব্রুয়ারি জন্ম হয় বিরুষ্কার মেয়ের। সম্প্রতি ৬ মাসে পা দিয়েছে 'ভামিকা'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)