'প্রতিদ্বন্দ্বী' হয়ে উঠলেন রুদ্রনীল-শাশ্বত! কিন্তু কেন?

শুক্রবার, দীপাবলিতে মুক্তি পেল ছবির টিজার।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 14, 2020, 04:57 PM IST
'প্রতিদ্বন্দ্বী' হয়ে উঠলেন রুদ্রনীল-শাশ্বত! কিন্তু কেন?

নিজস্ব প্রতিবেদন : ১৯৭০ সালে মুক্তি পেয়েছিল সত্যজিৎ রায় পরিচালিত ছবি 'প্রতিদ্বন্দ্বী'। এবার কিংবদন্তী পরিচালক সত্যজিৎ রায়কে শ্রদ্ধা জানাতেই 'প্রতিদ্বন্দ্বী' বানিয়েছেন পরিচালক সপ্তাশ্ব বসু। যে ছবিতে কেন্দ্রীয় ভূমিকায় রয়েছেন শাশ্বত চট্টোপাধ্যায় ও রুদ্রনীল ঘোষ। শুক্রবার, দীপাবলিতে মুক্তি পেল ছবির টিজার।

ছবিতে ড: বক্সীর চরিত্রে দেখা যাবে শাশ্বত চট্টোপাধ্যায়কে। ছবির গল্পে স্কুল থেকে ডা: বক্সীর ছেলে অপহৃত হয়। ড: বক্সীর ছেলেকে খোঁজার ভার পড়ে প্রাইভেট গোয়েন্দা সিদ্ধার্থ এবং তার টিমের উপর। তদন্ত করতে গিয়ে সিদ্ধার্থের টিম জানতে পারে স্কুলের অঙ্কের শিক্ষক সুকুমার সেনের (রুদ্রনীল ঘোষ) ড: বক্সীর প্রতি বিদ্বেষ রয়েছে। প্রশ্ন জাগে সুকুমারই অপহরণের নেপথ্যে রয়েছেন? নাকি রয়েছে অন্য কোনও কারণ? এই প্রশ্নের উত্তর মিলবে 'প্রতিদ্বন্দ্বী' মুক্তির পরেই। তবে টিজারে এটুকু স্পষ্ট এই ডার্ক থ্রিলারে একে অপরের 'প্রতিদ্বন্দ্বী' হয়ে উঠবেন শাশ্বত ও রুদ্রনীল। 

আরও পড়ুন-দীপাবলি কীভাবে পালন করছেন? নিজেই জানালেন অভিনেত্রী মধুমিতা সরকার

আরও পড়ুন-অনুরাগীদের শুভেচ্ছা জানিয়ে, দূষণমুক্ত দীপাবলি পালনের বার্তা দিলেন সাংসদ, অভিনেত্রী মিমি

পরিচালক সপ্তাশ্ব বসুর এই ছবিতে শাশ্বত চট্টোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ ছাড়াও রয়েছেন সৌরভ দাস, সায়নী ঘোষ, রিনি ঘোষ, মাহি কর, রাজদীপ সরকার ও নতুন মুখ শিরষা। প্রতিদ্বন্দীর চিত্রনাট্য লিখেছেন অর্ণব ভৌমিক ও তাঁর টিম। ছবির সংগীতের দায়িত্ব ছিলেন প্রতীক কণ্ডু ও রাজ ডি। সিনেমাটোগ্রাফির দায়িত্বে অঙ্কিত সেনগুপ্ত, সম্পাদনায় পবিত্র জানা।

প্রসঙ্গত, গত বছর ৬ সেপ্টেম্বর মুক্তি পেয়েছিল পরিচালক সপ্তাশ্ব বসুর পরিচালিত প্রথম ছবি 'নেটওয়ার্ক'। সেখানেও অভিনয় করেছিলেন শাশ্বত চট্টোপাধ্যায়। তাঁর সঙ্গে কেন্দ্রীয় চরিত্রে দেখা গিয়েছিল সব্যসাচী চক্রবর্তীকে। ছবিটি দর্শকমহলে যথেষ্ঠ প্রশংসিত হয়েছিল।