Saurav Das- Darshana Banik: 'মাস্টারমাইন্ড' সৌরভ, প্রেমে মশগুল দর্শনা!

Saurav Das- Darshana Banik: সৌরভ দাসের সঙ্গে ফের জুটিতে দেখা যাবে দর্শনা বণিককে। শর্মিষ্ঠা দেবের আগামী ছবি মাস্টারমাইন্ডে জুটি বাঁধছেন তাঁরা। ছবিতে সৌরভ একজন পুলিস। অর্গান ট্রেডিং কিডন্যাপিং নিয়ে পরিচালকের আগামী ছবিতে তাঁদের দেখা যাবে।

Updated By: Jul 30, 2023, 05:08 PM IST
Saurav Das- Darshana Banik: 'মাস্টারমাইন্ড' সৌরভ, প্রেমে মশগুল দর্শনা!

Saurav Das, Darshana Banik, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অর্গান ট্রেডিং কিডন্যাপিং নিয়ে আসছে শর্মিষ্ঠা দেবের নতুন ছবি "মাস্টারমাইন্ড"l  টানটান রোমাঞ্চকর গল্প নিয়ে তৈরি হয়েছে এই ছবি l আজকাল যেভাবে চারদিকে কিডন্যাপিং বেড়ে গেছে এবং খুব কাছের মানুষরাও কখনো কখনো এসবের সাথে জড়িত হতে দেখা যাচ্ছে সেই গল্প নিয়েই তৈরি হয়েছে ছবি "মাস্টারমাইন্ড" l

আরও পড়ুন- Kangana Ranaut: প্রোফাইল হ্যাকের চেষ্টা! মুম্বই পুলিসের দ্বারস্থ কঙ্গনা, নায়িকার নিশানায় রণবীর-আলিয়া?

মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন সৌরভ দাস এবং দর্শনা বণিক l অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন শুভ্রজিত দত্ত ,রুমকি চট্টোপাধ্যায় ,অর্কপ্রভ ভট্টাচার্য, লাকি বাপুলি। কিশোর ডিটেকটিভ হিসেবে দেখা যাবে একলব্য এবং স্নিগ্ধাকে, দুজনেই ছবির জগতে নতুন। ছবিতে সৌরভ দাসকে দেখা যাবে পুলিস অফিসারের ভূমিকায়।ছবিতে তিনি সূর্য। এই সূর্যই ছবির আসল মাস্টারমাইন্ডl  এই অর্গ্যান ট্রেডিংয়ের পেছনে কার হাত আছে, তা খুঁজে বের করে সূর্য। টান টান থ্রিলার। একেবারে অন্য ভূমিকায় দেখা যাবে অভিনেত্রী দর্শনা বণিককেও।তাঁর অভিনীত চরিত্রের নাম ঝিলিক l তিনি বাড়িতে বাচ্চাদের বিজ্ঞান পড়ান।একসময় ঝিলিক আর সূর্যের মধ্যে একটা মিষ্টি প্রেমের সম্পর্ক তৈরি হয়। কিন্তু এই সম্পর্ক শেষ মেশ কোনদিকে গড়ায়,সেখানেও আছে চমক।

ইতোমধ্যে শেষ হয়েছে ছবির শুটিং। শ্যুটিং-এর অভিজ্ঞতা নিয়ে পরিচালক বলেন, " গাছ যত বড় হয় ততই মাটির দিকে ঝুঁকে যায় ,এই প্রবাদটি একদম সঠিক সৌরভ দাস এর জন্য l শুটিং এর আগে থেকে শুরু করে শুটিংয়ের শেষ দিন অব্দি প্রোডাকশন টিমের সাথে সৌরভের ব্যবহার, আচার-আচরণ ছিল ঠিক ততটাই ভদ্র, মার্জিত এবং আন্ডারস্ট্যান্ডিং l কাজ করে এটাই মনে হয়েছে যে সৌরভ অনেক লম্বা রেসের ঘোড়া। ঠিক ততটাই মিষ্টি দর্শনা বণিক l অভিনয় করতে এসে যেখানে অনেক অভিনেত্রীরা যেরকম বায়নাক্কা করে,  সেখানে দর্শনা বণিক ততটাই আন্ডারস্ট্যান্ডিং এবং কাজের প্রতি ডেডিকেটেট l "

আরও পড়ুন- Pather Panchali: সিনেমার শতবর্ষের সেরা চলচ্চিত্রের তালিকায় 'পথের পাঁচালী', সত্যজিৎ রায়কে কুর্নিশ

পুজোর ঠিক পরেই রিলিজ করার পরিকল্পনা আছে। ছবিটিতে রয়েছে নানা স্বাদের গান ও  রক-রোমান্টিক মিলিয়ে মোট তিনটি গান। সংগীতশিল্পীরা হলেন অঙ্কিতা ভট্টাচার্য রূপঙ্কর বাগচী এবং রূপম ইসলাম l ছবির দুটো গান লিখেছেন আমেরিকা প্রবাসী যশ চক্রবর্তী, সঙ্গে নির্দেশনায় রয়েছেন অদ্রিতা ঝিনুক l কলকাতা শহর এবং আশেপাশের বিভিন্ন জায়গা জুড়ে শ্যুটিং হয়েছে ছবিটির l

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.