এই ভাবেই তাঁর ভক্তের দিকে সাহায্যের হাত বাড়ালেন বিগ-বি

মুম্বইয়ে থাকলে প্রত্যেক রবিবারই নিজের বাড়ির সামনে ভক্তদের সঙ্গে দেখা করেন বিগ- বি অমিতাভ বচ্চন। জয়পুরে 'ঠগস অফ হিন্দোস্তান '-এর শ্যুটিং সেরে সবেমাত্র বাড়িতে ফিরেছেন শাহেনশা। আর ফেরা মাত্রই তাঁর সঙ্গে দেখা করতে 'জলসা'র (অমিতাভের বাড়ি) সামনে হাজির হয়েছিলেন তাঁর ভক্তরা। প্রত্যেকবারের মত ওইদিনও ভক্তদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করলেন বিগ-বি।

Updated By: Mar 27, 2018, 04:50 PM IST
এই ভাবেই তাঁর ভক্তের দিকে সাহায্যের হাত বাড়ালেন বিগ-বি

নিজস্ব প্রতিবেদন: মুম্বইয়ে থাকলে প্রত্যেক রবিবারই নিজের বাড়ির সামনে ভক্তদের সঙ্গে দেখা করেন বিগ- বি অমিতাভ বচ্চন। জয়পুরে 'ঠগস অফ হিন্দোস্তান '-এর শ্যুটিং সেরে সবেমাত্র বাড়িতে ফিরেছেন শাহেনশা। আর ফেরা মাত্রই তাঁর সঙ্গে দেখা করতে 'জলসা'র (অমিতাভের বাড়ি) সামনে হাজির হয়েছিলেন তাঁর ভক্তরা। প্রত্যেকবারের মত ওইদিনও ভক্তদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করলেন বিগ-বি।

 

A post shared by Shiv Roy (@shivshankar.roy.3) on

 

A post shared by Shiv Roy (@shivshankar.roy.3) on

তবে এই রবিবার ভক্তদের সঙ্গে অমিতাভের দেখা করার অভিজ্ঞতা ছিল একটু আলাদা। সে অভিজ্ঞতাই সকলের সঙ্গে ভাগ করে নিয়ে নিজে ব্লগে লেখেন, '' আমি ওকে এটা দিলাম...একজন দর্শনার্থী যে সন্ধেবেলা ভিড়ের মধ্যে ছিল। ওই যুবক শারীরিকভাবে প্রতিবন্ধী, আমি তাকে দেখতে পেয়ে ভিতরে আনতে বললাম। ওর কথা বলার বা ঘুরে বেড়ানোর কোনও ক্ষমতাই নেই। তবুও তার চোখে মুখে একটা হার না মানা জেদ রয়েছে। আমি যখন জিজ্ঞেস করলাম ওর কী চাই? সে তার জামা টা টেনে দেখাল। আমি আমার একগুচ্ছ জামা ওকে দিয়ে দিলাম। ও আমার দিকে হাত বাড়িয়ে দিলাম। আর এই হাতের উপর ভর করেই সে এক জায়গা থেকে অন্য জায়গায় যায়। আমি ওকে বাড়ি ছেড়ে দেওয়ার ব্যবস্থা করলাম। '' 

 

 

 

আরও পড়ুন- এ কার সঙ্গে 'ঘনিষ্ঠ' অবস্থায় ধরা পড়লেন শ্রীদেবী কন্যা!