Aryan Khan Drug Case: বাড়ল আরিয়ানের জেল হেফাজতের মেয়াদ, মন্নতের বাইরে ফ্যানেদের প্রার্থনা

নিজস্ব প্রতিবেদন: বুধবার মুম্বইয়ের সেশন কোর্ট খারিজ করে দেয় আরিয়ান খানের (Aryan Khan) জামিনের আবেদন। এবার বৃহস্পতিবার তাঁর জেল হেফাজতের মেয়াদ বাড়াল মুম্বই সেশন কোর্ট। আগামী ৩০ অক্টোবর অবধি আরিয়ানকে জেল হেফাজতের নির্দেশ দেয় আদালত অর্থাৎ আরও নয়দিন জেলেই থারতে হচ্ছে শাহরুখ পুত্র আরিয়ানকে। আপাতত আর্থার রোডের জেলেই রয়েছেন আরিয়ান। 

ইতিমধ্যেই বম্বে হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন আরিয়ানের আইনজীবী। তাঁর জামিনের আবেদনও করা হয়েছে উচ্চ আদালতে। বৃহস্পতি হাইকোর্টে আরিয়ানের জামিনের শুনানির কথা ছিল কিন্তু এদিনই পিছিয়ে যায় শুনানির দিন। আগামী মঙ্গলবার ধার্য করা হয়েছে শুনানির দিন। আরিয়ানের জেল হেফাজতের দিন বাড়ার সঙ্গে সঙ্গে মন্নতের বাইরে একজোট হয়েছে শাহরুখের ফ্যানেরা। আরিয়ানের জন্য প্রার্থনা করছেন তাঁরা। একটি পোস্টারে শাহরুখের (Shah Rukh Khan) ফ্যানেরা লিখেছেন, 'আমরা আরিয়ানকে সাপোর্ট করি। সে নির্দোষ।' 

আরও পড়ুন: Drug Case: দীর্ঘ ২ ঘন্টার জেরা, শুক্রবার অনন্যা পাণ্ডেকে ফের তলব NCB-র

বৃহস্পতিবার ছেলের সঙ্গে দেখা করতে আর্থার রোড জেলে হাজির হন শাহরুখ খান। এদিন সকালে আর পাঁচজন কয়েদির পরিবারের সদস্যরা যেভাবে তাঁদের দেখা করে ঠিক সেভাবেই ছেলের সঙ্গে দেখা করেন শাহরুখ খান। তাঁদের দুজনের সামনাসামনি দেখা হলেও তাঁদের মাঝে ছিল লোহার গ্রিল ও কাঁচের পাঁচিল। করোনার কারণেই এই কাঁচ লাগানো হয়েছে। সামনাসামনি সাক্ষাৎ হলেও কথা বলতে হয় ইন্টারকমে। শাহরুখ ও আরিয়ান ছাড়াও সেই সময় নিয়মমতো উপস্থিত ছিল জেল কর্তৃপক্ষ। সূত্রের খবর বাবাকে দেখে আবেগপ্রবণ হয়ে পড়েন আরিয়ান খান। তবে শুধু আরিয়ানই নয়, ছেলের পাশাপাশি এদিন চোখ ভেজে শাহরুখেরও। অন্যান্যদের মতোই ছেলের সঙ্গে কথা বলার জন্য ২০ মিনিট সময় পান অভিনেতা। কিন্তু আঠারো মিনিটেই বেরিয়ে আসেন শাহরুখ খান। ছেলের মনোবল বাড়াতেই এদিন তাঁর সঙ্গে দেখা করেন অভিনেতা। কিন্তু সন্তানকে জেলে দেখে আবেগপ্রবণ হয়ে পড়েন শাহরুখ। বাবাকে দেখেই আরিয়ান বলেন , আই অ্যাম সরি। অন্যদিকে ছেলেকে আশ্বাস দিয়ে শাহরুখ বলেন, 'আই ট্রাস্ট ইউ বেটা'।

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

English Title: 
Sessions court extended Judicial custody of Aryan Khan and seven others till October 30 in drug case
News Source: 
Home Title: 

Aryan Khan Drug Case: বাড়ল আরিয়ানের জেল হেফাজতের মেয়াদ, মন্নতের বাইরে ফ্যানেদের প্রার্থনা

Aryan Khan Drug Case: বাড়ল আরিয়ানের জেল হেফাজতের মেয়াদ, মন্নতের বাইরে ফ্যানেদের প্রার্থনা
Yes
Is Blog?: 
No