আইসিউতে রয়েছেন শাবানা; আশঙ্কার কোনও কারণ নেই, জানালেন জাভেদ আখতার

শাবানার গাড়ির চালক অমলেশ কামতের বিরুদ্ধে এফআইআর করেছে পুলিস।  

Updated By: Jan 20, 2020, 12:03 PM IST
আইসিউতে রয়েছেন শাবানা; আশঙ্কার কোনও কারণ নেই, জানালেন জাভেদ আখতার

নিজস্ব প্রতিবেদন: ভালো আছেন অভিনেত্রী শাবানা আজমি। গত কাল পুনে-মুম্বই হাইওয়েতে দুর্ঘটনার কবলে পড়ে শাবানার গাড়ি। তড়িঘড়ি তাঁকে ভর্তি করা হয় নভি মুম্বইয়ের মহাত্মা গান্ধী মিশন মেডিক্যাল কলেজ অ্যান্ড হসপিটালে। সেখান থেকে তাঁকে নিয়ে যাওয়া হয় মুম্বইয়ের ককিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালে।

আরও পড়ুন-আর রাজপুত্র-যুবরানি নয়, হ্যারি-মেগান এখন শুধুই আম আদমি!

শাবানার স্বামী ও গীতিকার জাভেদ আখতার রবিবার বিকেলে জানিয়েছেন, বর্তমানে আইসিইউতে রয়েছেন শাবানা তবে ভালো রয়েছেন।  সংবাদমাধ্যমে জাভেদ আখতার বলেন, ‘আশঙ্কার কোনও কারণ নেই। শাবানাকে আইসিইউতে রাখা হয়েছে। কিন্তু ওর সব পরীক্ষার রিপোর্ট খুবই ভালো। মনে হয় না বড়সড় কোনও ক্ষতি হবে।’

শনিবার  মুম্বই-পুনে এক্সপ্রেসওয়েতে একটি টোল প্লাজার কাছে একটি ট্রাকের পেছনে গিয়ে ধাক্কা মারে শাবানার গাড়ি। সংঘর্ষে শাবানার গাড়ির সামনের অংশ একেবারে দুমড়ে যায়।  গাড়িতে শাবানা আজমির পাশাপাশি তাঁর স্বামী জাভেদ আখতারও ছিলেন। তবে জাভেদ আখতার এই দুর্ঘটনায় বিশেষ জখম হননি।

দুর্ঘটনার পরই নবি মুম্বইয়ে হাসপাতালে চলে আসেন ছেলে ফারহান, মেয়ে জোয়া, অনিস কাপুর, তাব্বু-সহ অন্যান্য বলিউডের একাধিক অভিনেতা।  শাবানার সুস্থতা কামনা করে টুইট করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

আরও পড়ুন-প্রেমিকের সঙ্গে স্ত্রীর অন্তরঙ্গ ছবি দেখে ফেলেছিল স্বামী, আর তারপরই মর্মান্তিক পরিণতি!

এদিকে, শাবানার গাড়ির চালক অমলেশ কামতের বিরুদ্ধে এফআইআর করেছে পুলিস।  ট্রাক ড্রাইভার শাবানার গাড়ির চালকের বিরুদ্ধে মারাত্মক অভিযোগ করেছেন। তাঁর অভিযোগ, শাবানার গাড়ির চালক অমলেশ কামত প্রচণ্ড জোরে গাড়ি চালাচ্ছিলেন। গতি এতটাই বেশি ছিল যে তিনি বেসামাল হয়ে পড়েন। এর পর নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের পিছনে ধাক্কা মারেন। দুর্ঘটনায় সেই ট্রাকের পিছনের অংশে ক্ষতি হয়েছে। শাবানা আজমির গাড়ির অবস্থা তো খুবই খারাপ।

 

.