ভোরবেলাতেই দুঃসংবাদ শাবানা আজমির বাড়িতে

হাসপাতাল থেকে বাড়ি আনার পরই শেষ হয়ে যায় সব

Updated By: Nov 23, 2019, 12:37 PM IST
ভোরবেলাতেই দুঃসংবাদ শাবানা আজমির বাড়িতে

নিজস্ব প্রতিবেদন: চলে গেলেন শাবানা আজমির মা সউকত কাইফি। মৃত্যুর সময় অভিনেত্রীর মায়ের বয়স হয় ৯৩ বছর। শাবানা আজমির মায়ের মৃত্যুর খবর পাওয়ার পরই অভিনেত্রীর বাড়িতে হাজির হন বলিউডের একাধিক সেলিব্রিটি। যাঁদের মধ্যে তব্বু, বনি কাপুর, ঊর্মিলা মাতন্ডকররা ছিলেন।

আরও পড়ুন :  পানশালায় ঢুকতে বাধা, সলমনের বোন শ্বেতার সঙ্গে কী করলেন নিরাপত্তা রক্ষী!
টাইমস অফ ইন্ডিয়ার রিপোর্ট অনুযায়ী, সম্প্রতি বার্ধক্যজনিত রোগে আচমকাই অসুস্থ হয়ে পড়েন শাবানা আজমির মা সউকত কাইফি। মুম্বইয়ের কোকিলাবেন ধীরুবাই আম্বানি হাসপাতালে ভর্তি করা হয় শাবানা আজমির মা-কে। গতরাতে হাসপাতাল থেকে বাড়িতে নিয়ে আসা হয় শাবানা আজমির মাকে। এপরই তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

জানা যায়, বার্ধক্যজনিত রোগের সঙ্গে হৃদরোগেও আক্রান্ত হন সউকত কাইফি। শনিবার দুপুরে শেষকৃত্য সম্পন্ন হবে শাবানা আজমির মায়ের।

সউকত কাইফি নিজেও একজন নামজাদা অভিনেত্রী ছিলেন। জনপ্রিয় কবি কাইফি আজমির স্ত্রী হিসেবে পরিচিতি পেয়েও, অভিনয় দক্ষতার মাধ্যমে দর্শকের মনে নিজের আলাদা জায়গা করে নিয়েছিলেন সইকত কাইফি। ২০০২ সালে কাইফি আজমির মৃত্যুর পর 'কাইফি অ্যান্ড আই' বলে একটি বই লেখেন সউকত কাইফি।

 

আরও পড়ুন :   নিজস্বী তুলতে চেয়ে আবদার, মহিলাকে পাত্তাই দিলেন না রানু মণ্ডল
সম্প্রতি মৃত্যু হয় জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রার বাবার। মণীশের বাবার মৃত্যুর খবরে ডিজাইনারের সঙ্গে দেখা করতে হাজির হন বলিউডের একাধিক সেলিব্রিটি।

 

.