চিকিৎসক দিতে পারেনি BMC, ফাঁকা পড়ে কোয়ারেন্টাইন সেন্টারের জন্য শাহরুখের দেওয়া অফিস

অব্যবহৃতই রয়ে গিয়েছে শাহরুখের খার এলাকার এই অফিস।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: May 29, 2020, 09:21 PM IST
চিকিৎসক দিতে পারেনি BMC, ফাঁকা পড়ে কোয়ারেন্টাইন সেন্টারের জন্য শাহরুখের দেওয়া অফিস

নিজস্ব প্রতিবেদন : ক্রমাগত দেশ জুড়ে করোনা আক্রান্তের সংখ্যা বেড়েই চলছিল। সেকথা মাথায় রেখে জনস্বার্থে নিজের ৪ তলা অফিস কোয়ারেন্টাইন সেন্টার গড়ার জন্য দিয়ে দিয়েছেন শাহরুখ-গৌরী। যদিও জানা যাচ্ছে, শুধুমাত্র চিকিৎসকের অভাবে অব্যবহৃতই রয়ে গিয়েছে শাহরুখের খার এলাকার এই অফিস।

জানা যাচ্ছে গত একমাস ধরে ব্যবহারের অভাবে খালিই পড়ে রয়েছে শাহরুখ-গৌরীর মুম্বইয়ের খার এলাকার ওই অফিস। মুম্বই মিররে প্রকাশিত প্রতিবেদন অনুসারে, ঘটনার সত্য়তা স্বীকার করে নিয়েছেন কংগ্রেস নেতা তথা মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশনের অন্যতম দায়িত্বে থাকা আসিফ জাকারিয়া। তিনি বলেন, ''ওই ৪ তলা বিল্ডিংয়ে কোয়ারেন্টাইন সেন্টার হিসাবে ব্যবহার করার জন্য বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশনের তরফে চিকিৎসক দেওয়া সম্ভব হয়নি। যদিও ওই ৪তলা বিল্ডিংয়ে বেড এবং অন্যান্য সমস্ত সুবিধাই রয়েছে, তবুও ওটি অব্যবহৃত রয়ে গিয়েছে। তবে BMC-র তরফে অবশ্যই এবিষয়ে কিছু পদক্ষেপ করা হবে। যে সমস্ত চিকিৎসক প্রাইভেটে প্র্যাকটিস করেন, তাঁদের এগিয়ে আসার জন্য আবেদন করা হয়েছে''।

আরও পড়ুন-কোয়ারেন্টাইন সেন্টার গড়তে নিজেদের ৪ তলা অফিস দিয়ে দিলেন শাহরুখ-গৌরী

আরও পড়ুন-একসময় লোকাল ট্রেনে যাতায়াত করতেন, নেটিজেনরা খুঁজে পেলেন সোনুর পুরনো ট্রেন পাস

করোনা মোকাবিলায় সাহায্য করতে খার এলাকার ৪ তলা অফিসের চাবি গত ২৪ এপ্রিল বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশনকে দিয়ে দেন শাহরুখ-গৌরী। শাহরুখের স্বেচ্ছাসেবী সংস্থা মীর ফাউন্ডেশনের তরফে ওই বিল্ডিংয়ে মোটট ২২টি বেড এবং অন্যান্য সুবিধারও ব্যবস্থা করা হয়। BMC-র তরফে শাহরুখ-গৌরীকে ধন্যবাদ জানিয়ে করা একটি টুইট থেকেই এখবর জানা যায়। যদিও এখনও পর্যন্ত এটি ব্যবহার করা হয়নি।

যদিও শাহরুখ নিজে এবিষয়ে মুখ খোলেননি।

আরও পড়ুন-সোনু সুদকে 'ভারত রত্ন' দেওয়ার দাবি উঠল সোশ্যাল মিডিয়ায়