শাহরুখের প্রতিচ্ছবি? ভাইরাল কিং খানের 'হমশকলের' ছবি

ভাইরাল শাহরুখের হমশকলের ছবি 

Updated By: Feb 11, 2021, 06:37 PM IST
শাহরুখের প্রতিচ্ছবি? ভাইরাল কিং খানের 'হমশকলের' ছবি
শাহরুখের হমশকলের সঙ্গে ফারহা খান

নিজস্ব প্রতিবেদন : অনুষ্কা শর্মা কিংবা ঐশ্বর্য রাইয়ের 'হমশকলকে' তো দেখেছেন কিন্তু শাহরুখের মতো দেখতে কাউকে দেখেছেন? নাগপুরের বাসিন্দা প্রশান্ত ওয়াডলে বর্তমানে ভাইরাল হতে শুরু করেছেন শাহরুখ খানের হমশকল হিসেবে। জানা যাচ্ছে, শাহরুখ খানের হমশকল প্রশান্ত ওয়াডলে ডন টু, ফ্যানের মতো একাধিক ছবিতে কিং খানের সঙ্গে কাজ করা পর এবার তিনি পরিচালনার কাজ শুরু করছেন। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

প্রশান্ত ওয়াডলে এ  বিষয়ে জানান, তিনি প্রথম যে ছবি তৈরি করতে চলেছেন, তা শাহরুখ খানকেই উৎসর্গ করবেন। বলিউডে একজন কোরিওগ্রাফার হিসেবে তিনি কাজ শুরু করেছিলেন। এরপর শাহরুখের সঙ্গে বেশ কয়েকটি ছবিতে তাঁর হমশকল হয়ে কাজ করেন। এরপর শুরু করেন কৌতুকশিল্পীর কাজ। ওই সময় দুবাইতে উড়ে যান তিনি। দুবাইতে বলিউড থিমের একটি পার্ক রয়েছে। সেই পার্কে শাহরুখ খানের হমশকল হিসেবে তিনি বেশ কয়েক বছর কাজ করেছেন বলেও জানান প্রশান্ত ওয়াডলে। বহু বছর ধরে শাহরুখ খানের হমশকল হিসেবে কাজ করার পর এবার নতুন কিছুর নেশাতেই তিনি পরিচালনার কাজ শুরু করতে চলেছেন বলে জানান প্রশান্ত।

আরও পড়ুন  : শাম্মি কাপুরের নামে মগজধোলাই, শেষ হয়ে যায় Rajiv-র কেরিয়ার

এদিকে শাহরুখের হমশকলকে নিয়ে যখন জোরদার চর্চা শুরু হয়েছে, সেই সময় কিং খান পাঠানের শ্যুটিং শুরু করে দেন পুরোদমে। পাঠানে দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহামের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন শাহরুখ। সম্প্রতি দীপিকা এ বিষয়ে নিজের সোশ্যাল হ্যান্ডেলে খবর প্রকাশ করেন। যেখানে তিনি পাঠানে শাহরুখের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন বলে জানান। পাঠানে শাহরুখ খানের কয়েকটি লুক ভাইরাল হলেও, তিনি এ বিষয়ে কোনও মন্তব্য করেননি।