close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

শাহরুখকে উষ্ণ অভ্যর্থনা বেজিংবাসীর, প্রিয় তারকাকে দেখে উচ্ছ্বসিত ভক্তরা

 'বেজিং আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যাল'-এ শাহরুখের যোগ দিতে যাওয়ার সময় চিনের নাগরিকদের উৎসাহ দেখে। 

Updated: Apr 18, 2019, 01:47 PM IST
শাহরুখকে উষ্ণ অভ্যর্থনা বেজিংবাসীর, প্রিয় তারকাকে দেখে উচ্ছ্বসিত ভক্তরা

নিজস্ব প্রতিবেদন: তিনিই বলিউডের কিং, বাদশা। একথা আর নতুন করে বলার কী আছে? তবে শাহরুখের জনপ্রিয়তা রাজকীয়তা শুধু এদেশে নয়, সারা বিশ্বে। তা আরও একবার প্রমাণ হল নবম 'বেজিং আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যাল'-এ শাহরুখের যোগ দিতে যাওয়ার সময় চিনের নাগরিকদের উৎসাহ দেখে। 

আরও পড়ুন-মেয়ের সঙ্গে স্বস্তিকা, দেখে নিন মা ও মেয়ের অদেখা কিছু মুহূর্ত...

বুধবার, শাহরুখ চিনের বেজিং বিমানবন্দরে নামার সঙ্গে সঙ্গে তাঁকে দেখতে উপচে পড়ে সেদেশের শাহরুখ ভক্তদের ভিড়। নবম  'বেজিং আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যাল'-এ দেখানো হবে শাহরুখের 'জিরো'। সেদেশের মানুষের উষ্ণ অভ্যর্থনায় আপ্লুত শাহরুখ। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সেই অভ্যর্থনার বিশেষ কিছু ছবি।

শাহরুখের ফ্য়ান ক্লাবের তরফে সোশ্য়াল মিডিয়ায় শেয়ার করা ছবি ও ভিডিওতে দেখা যাচ্ছে সকলে প্রিয় তারকাকে একটি বার ছোঁয়ার জন্য়, তাঁর একটা সই সংগ্রহের আবেগতাড়িত হয়ে পড়েছেন। শাহরুখকেও ভক্তদের উদ্দেশ্যে চুম্বন ছুঁড়ে দিতে দেখা যায়। 

আরও পড়ুন-উত্তর কলকাতায় চলছে রাজের পরিণীতার শ্যুটিং, দেখুন তারই ঝলক...

নবম বেজিং আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালে দেখানো হবে শাহরুখের জিরো। চিনে জিরো-র প্রদর্শন প্রসঙ্গে পরিচালক আনন্দ এল রাই বলেন, '' বেজিং আন্তর্জাতিক ফিল্ম ফিস্টিভ্যালে প্রদর্শনের জন্য জিরোকে বেছে নেওয়ায় আমি ভীষণই খুশি। এই ছবিটা আমার কাছে ভীষণই স্পেশাল। আশাকরি চিনের মানুষের ছবিটি ভালো লাগবে।''

প্রসঙ্গত, ফিল্ম নির্দেশক কবীর খানের মতো শাহরুখের 'চায়না-ইন্ডিয়া ফিল্ম কোয়াপারেশন ডায়ালগ'-এর সদস্য। জিরো ছাড়াও এবার বেজিং আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালে দেখানো হবে সত্যজিৎ রায়ের পথের পাঁচালী। 

আরও পড়ুন-শ্যুটিং সেরে ফেরার পথে দুর্ঘটনায় নিহত দুই টিভি অভিনেত্রী, অকালে মৃত্যু দুই প্রতিভার