বলিউডে প্রথমবার, একই ছবিতে পর্দায় আসছেন তিন 'খান'!

শোনা যাচ্ছে, তাঁর ছবি 'লাল সিং চাড্ডা'র দৌলতেই একসঙ্গে পর্দায় আসতে চলেছেন বলিউডের ৩ 'খান'। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 19, 2020, 09:04 PM IST
বলিউডে প্রথমবার, একই ছবিতে পর্দায় আসছেন তিন 'খান'!

নিজস্ব প্রতিবেদন : এবার একই ছবিতে দেখা যেতে চলেছে বলিউডের তিন 'খান'কে! যা এই প্রথমবার কোনও ছবিতে ঘটতে পারে বলে খবর। এর কৃতিত্ব অবশ্যই প্রযোজক আমির খানের। শোনা যাচ্ছে, তাঁর ছবি 'লাল সিং চাড্ডা'র দৌলতেই একসঙ্গে পর্দায় আসতে চলেছেন বলিউডের ৩ 'খান'। 

হ্যাঁ, ঠিকই ভাবছেন, আমির, শাহরুখ, সলমনের কথাই বলছি। একবার এক সাক্ষাৎকারে শাহরুখ বলেছিলেন, ''একসঙ্গে তিন খানকে পর্দায় আনা খুবই কঠিন।'' এবার এই কঠিন কাজটাই সম্ভব করে ফেলতে চলেছেন পরিচালক অদ্বৈত চন্দন, প্রযোজক আমির খান ও কিরণ রাও। তবে তিন খানকে এক ছবিতে দেখা যেতে পারে, খবরটা কিন্তু এখানেই শেষ নয়। 

আরও পড়ুন-সুস্মিতা কন্যা রেনের প্রথম সিনেমা, দেখুন 'সুত্তাবাজি'র শ্যুটিংয়ের কিছু ছবি

জানা যাচ্ছে, ন'য়ের দশকের স্মৃতি উসকে লাল সিং চাড্ডায় 'দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে'র জনপ্রিয় চরিত্র 'রাজ'-এর বেশে এই ছবিতে দেখা যাবে শাহরুখকে। আর সলমনকে দেখা যাবে 'ম্যায়নে পেয়ার কিয়া'র প্রেমের ভূমিকায়। 'লাল সিং চাড্ডা'  ছবির মূল চরিত্র আমিরকে 'দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে' সিনেমার সেটে যেতে দেখা যাবে। আর সেখানেই এক ঝলক দেখা যাবে 'রাজ' রূপী শাহরুখকে। ইতিমধ্যেই কিং খান ক্যেমিও চরিত্রটির শ্যুটিংও সেরে ফেলেছেন। একইভাবে সলমনকেও ক্যেমিও চরিত্রে দেখা যাবে বলে খবর। যদিও সলমনের বিষয়টি এখনও চূড়ান্ত হয়নি। পুরো বিষয়টি নিয়ে ছবির নির্মাতাদের তরফে এখনও কিছুই জানানো হয়নি। 

প্রসঙ্গত, শাহরুখ 'দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে' মুক্তি পেয়েছিল ১৯৯৫ সালে। আর সলমনের 'ম্যায়নে পেয়ার কিয়া' মুক্তি পেয়েছিল তারও আগে ১৯৮৯ সালে। দুটি ছবিই বক্স অফিসে সুপার হিট। 

আরও পড়ুন-বিজ্ঞাপনে সুশান্তকে বিদ্রুপ! রণবীরের উপর চটলেন সুশান্ত অনুরাগীরা, উঠল বয়কটের ডাক