Shah Rukh Khan: ডাঙ্কি বেরোতেই পরের ছবির প্রস্তুতি, বয়সের সঙ্গে মানানসই চরিত্রেই এবার বাদশা

Shah Rukh Khan: এই বছরে কিং খানের 'পাঠান', 'জওয়ান',এবং 'ডাঙ্কি'-এই তিনটি ছবিই বক্স অফিসে সাফল্যের শিখরে পৌঁছেছে। এরপর অভিনেতা কোন ছবি করতে চলেছেন সেই কোনও তথ্য প্রকাশ্যে আসেনি। অভিনেতা নিজে শুধু জানান, আগাম ছবির শ্যুটিং তিনি মার্চ-এপ্রিল মাসের মধ্যেই শুরু করবেন।

Updated By: Dec 22, 2023, 03:59 PM IST
Shah Rukh Khan: ডাঙ্কি বেরোতেই পরের ছবির প্রস্তুতি, বয়সের সঙ্গে মানানসই চরিত্রেই এবার বাদশা

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ২০১৮ সালের পর ৫ বছর বিরতি নিয়েছিলেন শাহরুখ খান (Shah Rukh Khan)। ২০২৩ সালে অভিনেতা পর্দায় আবার ফিরে আসে। এই বছরে কিং খানের তিনটি ছবি মুক্তি পেয়েছে। 'পাঠান', 'জওয়ান',এবং 'ডাঙ্কি'-এই তিনটি ছবিই বক্স অফিসে সাফল্যের শিখরে পৌঁছেছে। এরপর অভিনেতা কোন ছবি করতে চলেছেন সেই কোনও তথ্য প্রকাশ্যে আসেনি। অভিনেতা নিজে শুধু জানান, আগাম ছবির শ্যুটিং তিনি মার্চ-এপ্রিল মাসের মধ্যেই শুরু করবেন।

শাহরুখ খানের ছবি নিয়ে ফ্যানেদের মধ্যে আলাদাই উত্তেজনা থাকে। এই বছরে একের পর এক ব্লকবাস্টার ছবি দর্শকদের চাহিদাকে এক অন্য মাত্রায় নিয়ে গিয়েছে। নতুন বছরে অভিনেতার আগাম ছবি দেখার জন্য ফ্যানেরা উচ্ছ্বসিত হয়ে আছে।

আরও পড়ুন: Vin Diesel: 'আমার স্তনে হাত, তারপর হস্তমৈথুন'! 'ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস'-কর্তা ভিন ডিজেলের লজ্জার কীর্তি...

এক সাক্ষাৎকারে অভিনেতা জানান, তিনি এমন একটা চরিত্রে অভিনয় করবেন, যেখানে তিনি তাঁর বাস্তব বয়সেই থাকবেন। তবুও তিনিই সেই ছবির মুখ্য চরিত্রে থাকবে। যখন অভিনেতাকে তাঁর আগাম ছবির সম্বন্ধ্যে জিজ্ঞাসা করা হয়, তখন তিনি বলেন,'আমি মার্চ-এপ্রিলে ছবির শ্যুটিং শুরু করব। এবারে আমি এমন একটি ছবি করার চেষ্টা করছি যেটা আমার বয়সের সঙ্গে মানানসই হবে এবং সেখানে আমিই নায়ক থাকব।'

আরও পড়ুন:Nana Hai: গম্ভীরার মুখোশের গল্প নিয়ে বড় পর্দায় আসছে সৌরভ-খরাজ অভিনীত ‘নানা হে’...

শাহরুখ খান প্রায় এক বছরে কোনও সাক্ষাৎকার দেননি এবং শুধুমাত্র সোশ্যাল মিডিয়া এবং ইভেন্টগুলির মাধ্যমে তাঁর ভক্তদের সঙ্গে যোগাযোগ করেছেন। এমনকি এই বছর অভিনেতার অনেকগুলি ছবি মুক্তি পেয়েছে। সেই ক্ষেত্রেও তিনি কোনও ছবি প্রোমোশনের জন্য সাক্ষাৎকার দেননি। 

আরও পড়ুন: Dunki 1st Day Box Office Collection: 'জওয়ান'কে টেক্কা দিতে পারবে 'ডাঙ্কি'? প্রথমদিনে কত আয় করল এই ছবি?

শোনা গিয়েছে, কিং খান শীঘ্রই তাঁর মেয়ে সুহানার সঙ্গে একটি ছবিতে অভিনয় করতে পারেন। সুহানা সম্প্রতি জোয়া আখতারের 'দ্য আর্চিস'-এর মাধ্যমে বলিউডে ডেবিউ করেছেন এবং এখনও তাঁর পরবর্তী ছবি ঘোষণা করেননি।

বৃহস্পতিবার মুক্তি পেয়েছে শাহরুখের 'ডাঙ্কি'। যদিও এই ছবিটি বক্স অফিসে খুব একটা সফলতা পায়নি 'পাঠান' এবং  'জওয়ান'-এর তুলনায়। এই দুটি ছবি যৌথভাবে বিশ্বব্যাপী ২০০০ কোটি টাকা আয় করেছে। অন্যদিকে 'ডাঙ্কি' তার প্রথম দিনে মাত্র ৩০ কোটি টাকা আয় করেছে। এই ছবিটি শুধুমাত্র হিন্দি ভাষাতেই মুক্তি পেয়েছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.