ব্যাটে Suniel Shetty-র ছেলে অহন, বল হাতে মাঠে Shah Rukh পুত্র আরিয়ান

বন্ধুত্বপূর্ণ ম্যাচে ক্রিকেট খেলতে দেখা গেল এই দুই সেলেব পুত্রকে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Feb 5, 2021, 07:38 PM IST
ব্যাটে Suniel Shetty-র ছেলে অহন, বল হাতে মাঠে Shah Rukh পুত্র আরিয়ান

নিজস্ব প্রতিবেদন : ব্যাট হাতে ক্রিকেট মাঠে অহন শেঠি। আর বল করছেন আরিয়ান খান। হ্যাঁ, সুনীল শেঠির ছেলে অহন ও শাহরুখ পুত্র আরিয়ানের কথাই বলছিলাম। সম্প্রতি, মুম্বইয়ের একটি খেলার মাঠে বন্ধুত্বপূর্ণ ম্যাচে ক্রিকেট খেলতে দেখা গেল এই দুই সেলেব পুত্রকে। 

তবে এই প্রথম নয়, সপ্তাহান্তে প্রায়ই ক্রিকেট কিংবা ফুটবলে মন দিতে দেখা যায় এই তারকা সন্তানদের। বৃহস্পতিবার, ক্রিকেট খেলার ফাঁকেই আড্ডা দিতেও দেখা গল আরিয়ান ও আহানকে। এদিন শাহরুখ পুত্র আরিানকে পরেছিলেন কালো শর্টস ও প্রিন্টেড কালো টি-শার্ট আর সঙ্গে রঙিন স্নিকার্স। অন্যদিকে অহনকে দেখা গেল সাদা টি-শার্ট ও কালো ট্র্যাক প্যান্টে। আরিয়ান ও অহনের ক্রিকেট খেলার ভিডিয়ো উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন-''কৃতজ্ঞতা রয়েছে, বেইমানি করতে পারব না'', TMC-তে যোগ নিয়ে বললেন Deepankar De

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত, সম্প্রতি ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় থেকে ফিল্ম মেকিং নিয়ে গ্র্যাজুয়েশন শেষ করেছেন আরিয়ান খান। এর আগে শাহরুখ জানিয়েছিলেন তাঁর ছেলে অভিনয়ের থেকে সিনেমা বানাতেই বেশি আগ্রহী। যদিও আরিয়ান কোন ছবির হাত ধরে নিজের কেরিয়ার শুরু করতে চলেছেন, সেবিষয়ে এখনও কিছু জানা যায় না। অন্যদিকে পরিচালক মিলান লুথারিয়া-র ছবি 'তরপ' এর মাধ্যমে বলিউডে ডেবিউ করতে চলেছেন সুনীল শেঠি পুত্র অহন শেঠি। প্রসঙ্গত 'তরপ' হল তেলুগু ছবি 'RX 100'-এর বলিউড রিমেক। 

আরও পড়ুন-বাসন্তী পোলাও, চিতল মাছের মুইঠা, Neel-Trina-র বিয়ের মেনুতে বাঙালিয়ানার ছোঁয়া