''কৃতজ্ঞতা রয়েছে, বেইমানি করতে পারব না'', TMC-তে যোগ নিয়ে বললেন Deepankar De

শুধু দীপঙ্কর দে-ই নন এদিন তৃণমূলে যোগ দেন অভিনেতা ভরত কল, টেলি অভিনেত্রী লাভলি মৈত্র, সঙ্গীতশিল্পী শাওনা খান (উস্তাদ রশিদ খানের মেয়ে)। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Feb 5, 2021, 02:21 PM IST
''কৃতজ্ঞতা রয়েছে, বেইমানি করতে পারব না'', TMC-তে যোগ নিয়ে বললেন Deepankar De

নিজস্ব প্রতিবেদন: মাননীয়া মুখ্যমন্ত্রীর মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি কৃতজ্ঞতা, দায়বদ্ধতা থেকেই তৃণমূলে যোগ দিয়েছেন। বেইমানি করতে পারবেন না। তৃণমূলে যোগ দেওয়া নিয়ে এমনটাই জানালেন অভিনেতা দীপঙ্কর দে। শুক্রবার তৃণমূল ভবনে ব্রাত্য বসুর উপস্থিতিতে তৃণমূলে যোগ দেন বর্ষীয়ান অভিনেতা। তবে শুধু দীপঙ্কর দে-ই নন এদিন তৃণমূলে যোগ দেন অভিনেতা ভরত কল, টেলি অভিনেত্রী লাভলি মৈত্র, সঙ্গীতশিল্পী শাওনা খান (উস্তাদ রশিদ খানের মেয়ে)। 

এদিন দীপঙ্কর দে, ভরত কল, লাভনি মৈত্র, শাওনা খানদের হাতে তৃণমূল কংগ্রেসের দলীয় পতাকা তুলে দেন ব্রাত্য বসু। তৃণমূলে কেন? সাংবাদিকদের এপ্রশ্নের উত্তরে দীপঙ্ক দে জানান, ''আমি বহুদিন ধরেই তৃণমূলের সপক্ষে রয়েছি। তবে শারীরিক কারণে সবজায়গায় যেতে পারিনা। আমার তৃণমূলের প্রতি এবং মাননীয়া মুখ্যমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা, দায়বদ্ধতা রয়েছে। উনি আমাকে বঙ্গভূষণ ও বঙ্গবিভূষণের মত সম্মানে সম্মানিত করেছিলেন। এটা আমার জীবনে বড় বিষয়। আমি যখন পরপর দুবার অসুস্থ হয়ে হাসপাতালে গেলাম, উনি খবর পেয়ে অরূপ বিশ্বাসকে পাঠালেন। আমার চিকিৎসার যাবতীয় খরচাপাতি সরকার বহন করেছে। তাই বেইমানি করতে পারব না। আমি তৃণমূলের সঙ্গেই থাকব।''

আরও পড়ুন-Munawar Faruqui-র অন্তর্বর্তীকালীন জামিনের আবেদন মঞ্জুর সুপ্রিম কোর্টের

রুদ্রনীলের BJP-তে যোগদান নিয়ে প্রশ্ন করায়, কিছুটা বিরক্ত দীপঙ্ক দে বলেন, ''কার কোথায় গিয়ে পাঁপড় ভাজতে ইচ্ছা করে সেটা আমার দায়িত্ব নয়।'' টলিপাড়ায় দলবদল এবং শিল্পীদের মধ্যে বিভাজন নিয়ে প্রশ্ন করা হলে দীপঙ্কর দে বলেন, ''টলিপাড়া বিভক্ত হয়েছে সেবিষয়ে সন্দেহ নেই। বাস্তব অস্বীকার করা যায় না। তবে তার কি কোনও ফল হবে? বাংলায় বলছি, তৃণমূল জিতছে।'' 

শুধু শিল্পীরাই নন রাজ্যজুড়ে বহু তরুণ-তরুণী তৃণমূল কংগ্রেসে যোগ দিচ্ছেন বলে জানান ব্রাত্য বসু।  রুদ্রনীল ঘোষ সহ একাধিক জনের দিল্লিতে গিয়ে বিজেপিতে যোগদান নিয়ে কটাক্ষ করতে ছাড়লেন না ব্রাত্য বসু। প্রশ্ন ছুঁড়ে দিয়ে তিনি বলেন, বিজেপি কি তবে স্থানীয় নেতাদের গুরুত্ব দিচ্ছে না? পাশপাশি কৃষক আন্দোলন নিয়ে বলিউড তারকাদের কেন্দ্রের পাশে দাঁড়ানো নিয়ে কঙ্কনা সেন শর্মার প্রসঙ্গ টেনে তোপ দাগেন ব্রাত্য বসু।