close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

মাই সানসাইন হ্যাশট্যাগে মেয়ে সুহানা ও ছেলে আরিয়ানের ছবি পোস্ট করলেন শাহরুখ

মাঝে মধ্যেই নিজের সন্তানদের সঙ্গে ছবি শেয়ার করেন কিং খান। 

Updated: Feb 13, 2019, 05:58 PM IST
মাই সানসাইন হ্যাশট্যাগে মেয়ে সুহানা ও ছেলে আরিয়ানের ছবি পোস্ট করলেন শাহরুখ

নিজস্ব প্রতিবেদন: শুধু একজন ভালো প্রেমিক ও স্বামী হিসাবেই নন, একজন ভালো বাবা হিসাবেও শাহরুখ তাঁর ছেলেমেয়েদের কাছে একটা বিশেষ জায়গা তৈরি করে ফেলেছেন। আরিয়ান খান,সুহানা খান ও ছোট্ট আব্রাম খানই এখন শাহরুখ অন্তর জীবন। সারা দুনিয়ার কাছে তিনি যতই কিং খান, বলিউড সুপারস্টার হোন না কেন। ছেলেমেয়েদের কাছে তিনি শুধুই আর পাঁচজন বাবার মতোই। মাঝে মধ্যেই নিজের সন্তানদের সঙ্গে ছবি শেয়ার করেন কিং খান। 

সম্প্রতি আদরের মেয়ে সুহানা ও ছেলে আরিয়ার একটি ছবি সোশ্যাল সাইটে পোস্ট করেছেন শাহরুখ। যেখানে আরিয়ান ও সুহানা দুজনকেই হলুদ হুডি সোয়েট শার্ট পরে থাকতে দেখা গেছে।  ছবি পোস্ট করেছে শাহরুখ লিখেছেন, এই ছবিটা দেখে হলুদ ব্রিক রাস্তার কথা মনে পড়ছে। আশাকরি ওদের মনে যে প্রশ্নটা রয়েছে, ওরা তার উত্তর খুঁজে পাবে। কারণ, জীবন চালনার জন্য অসংখ্য প্রশ্ন তৈরি থাকবে। ছবিতে মাই সানসাইন হ্যাজ ট্যাগ ব্যবহার #mysunshines করেছেন শাহরুখ।  

আরও পড়ুন-তৃতীয় হলিউড ছবির প্রিমিয়ারে গিয়ে বেসামাল প্রিয়াঙ্কা, দেখুন কী ঘটল...

শাহরুখ সোশ্যাল মিডিয়ায় এধরনেক ছবি পোস্ট করলেই তা ভাইরাল হয়ে যায়। অনেকেই ছবিটার নিচে বিভিন্ন কমেন্ট করেছেন। দেখুন কে কী লিখেছেন...

শাহরুখ তার সোশ্যাল সাইটে যেটাই পোস্ট করুন না কেন তা ভাইরাল হয়ে যায়। সম্প্রতি অমিতাভ বচ্চন ও তাপসী পন্নুর ছবি 'বদলা'-তে সহ প্রযোজকের ভূমিকায় রয়েছে শাহরুখ-গৌরীর রেড চিলিজ এন্টারটেইনমেন্ট। আর সেটা নিয়ে শাহরুখের মজা করে একটি পোস্টও ভাইারাল হয়। 

আরও পড়ুন-মুক্তির প্রথমদিনেই ২০ কোটির ব্যবসা করতে চলেছে 'গলি বয়'?