Aryan Khan Drug Case: আর্থার রোড জেলে SRK, দেখা করলেন ছেলের সঙ্গে

আরিয়ান খান গ্রেফতার হওয়ার পর এই প্রথম প্রকাশ্যে শাহরুখ খান। 

Updated By: Oct 21, 2021, 11:47 AM IST
Aryan Khan Drug Case: আর্থার রোড জেলে SRK, দেখা করলেন ছেলের সঙ্গে
আর্থার রোড জেলে শাহরুখ খান

নিজস্ব প্রতিবেদন: আরিয়ান খান গ্রেফতার হওয়ার পর এই প্রথম প্রকাশ্যে শাহরুখ খান। বৃহস্পতিবার সকালে মুম্বইয়ের আর্থার রোড জেলে ছেলের সঙ্গে দেখা করলেন কিং খান।

আরিয়ান খানের কেস কোন দিকে যেতে পারে তা বোঝা যাবে বৃহস্পতিবার শুনানি শুরু হলে কিন্তু বুধবার নগর দায়রা আদালত তার জামিনের আর্জি খারিজ করে দেয়। এই প্রথমবার আরিয়ান খানের বিষয়ে প্রকাশ্যে এলেন শাহরুখ। এখন কোনও বিবৃতি আসেনি মান্নাতের তরফে এবং আজও প্রকাশ্যে কোনোরকম বক্তব্য রাখেননি বাদশাহ। সূত্রের খবর, ছেলের সঙ্গে দেখা করে তার মনোবল  বৃদ্ধির চেষ্টা করলেন শাহরুখ।   

আরও পড়ুন: Aryan Khan Drug Case: জামিন খারিজ, বম্বে হাইকোর্টের দ্বারস্থ আরিয়ানের আইনজীবী  

বম্বে হাই কোর্টে আজ আরিয়ান খানের (Aryan Khan) জামিনের আবেদনের শুনানি হওয়ার সম্ভাবনা রয়েছে। ভিডিও কনফারেন্সের মাধ্যমে হতে পারে আজকের শুনানি। বুধবার আরিয়ানের জামিনের আবেদন খারিজ হয়ে যায়। ফলে এখনো আর্থার রোড জেলই ঠিকানা আরিয়ানের। 

 

বুধবার আরিয়ান খান, আরবাজ মার্চেন্ট এবং মুনমুন ধামেচার জামিনের আবেদন খারিজ করে মুম্বইয়ের আদালত। গত ৩ অক্টোবর মাদক মামলায় আরিয়ান খান সহ আরও সাতজনকে গ্রেফতার করেছিল NCB। ইতিমধ্যেই ১৮ দিন টানা আর্থার রোডের জেলে কাটিয়েছেন আরিয়ান। তার বিরুদ্ধে মাদকদ্রব্য সেবন ও কেনা বেচার অভিযোগ এনেছে NCB। ২ অক্টোবর এক প্রমোদতরীতে আয়োজিত মাদক পার্টি থেকে মাদকদ্রব্য সহ আটক করা হয়েছিল আরিয়ান সহ মোট আটজনকে। যদিও আরিয়ানের কাছ থেকে কোনও মাদকদ্রব্য পাওয়া যায়নি। যদিও মাদক সেবনের কথা স্বীকার করে নিয়েছেন তিনি। দীর্ঘ জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার করা হয় আরিয়ানকে। এরপর NCB হেফাজতেই রাখা হয়েছিল তাঁকে। পরবর্তীকালে আরিয়ানকে জেল হেফাজতের নির্দেশ দেয় আদালত।   

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)