Aryan Khan Drug Case: জামিন খারিজ, বম্বে হাইকোর্টের দ্বারস্থ আরিয়ানের আইনজীবী

বুধবার মুম্বইয়ের আদালতে খারিজ হয়ে যায় আরিয়ানের জামিনের আবেদন। 

Updated By: Oct 20, 2021, 05:15 PM IST
Aryan Khan Drug Case: জামিন খারিজ, বম্বে হাইকোর্টের দ্বারস্থ আরিয়ানের আইনজীবী

নিজস্ব প্রতিবেদন: বুধবার মুম্বইয়ের আদালতে জামিনের আবেদন খারিজ হওয়ার পর এবার বম্বে হাইকোর্টে আরিয়ানের জামিনের আবেদন করলেন আরিয়ানের আইনজীবী। এদিন জামিনের আবেদন খারিজ হওয়ার ফলে আপাতত জেলেই থাকতে হবে শাহরুখ (Shah Rukh Khan) পুত্র আরিয়ান খানকে (Aryan Khan)। তবে শুধু আরিয়ান নয়, বুধবার আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচার জামিনের আবেদন খারিজ করে মুম্বইয়ের আদালত। গত ৩ অক্টোবর মাদক মামলায় আরিয়ান খান সহ আরও সাতজনকে গ্রেফতার করেথিল NCB। ইতিমধ্যেই ১৮ দিন টানা আর্থার রোডের জেলে কাটাচ্ছেন আরিয়ান। 

আরিয়ানের বিরুদ্ধে মাদকদ্রব্য সেবন ও মাদক কেনা বেচার অভিযোগ এনেছে NCB। ২ অক্টোবর এক প্রমোদতরীতে আয়োজিত এক মাদক পার্টি থেকে বেশ কিছু মাদকদ্রব্য সহ আটক করা হয়েছিল আরিয়ান সহ মোট আটজনকে। যদিও আরিয়ানের কাছ থেকে কোনও মাদকদ্রব্য পাওয়া যায়নি। তবে মাদক সেবনের কথা স্বীকার করে নিয়েছেন তিনি। দীর্ঘ জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার করা হয়েছিল আরিয়ানকে। এরপর NCB হেফাজতেই রাখা হয়েছিল তাঁকে। পরবর্তীকালে আরিয়ানকে জেল হেফাজতের নির্দেশ দেয় আদালত। 

আরও পড়ুন: Nirbhaya: অংশুমানের আগামী ছবিতে নির্ভয়ার চরিত্রে তেরো বছরের হিয়া

বুধবারই সামনে এসেছে নয়া তথ্য। সূত্রের খবর,NCB এক উঠতি অভিনেত্রীর সঙ্গে আরিয়ানের (Aryan Khan) হোয়াটসঅ্য়াপ চ্যাটের কথোপকথন আদালতে পেশ করেছে। যেখানে ওই অভিনেত্রীর সঙ্গে ড্রাগস নিয়ে কথা বলেছেন শাহরুখ-পুত্র (Shah Rukh Khan)। আদালতে তথ্যটি পেশ করেছেন NCB-র আইনজীবী এএসজি অনীল সিং। জানা গিয়েছে, আগের শুনানির সময়ই আরিয়ানের (Aryan Khan) সঙ্গে ওই ইঠতি অভিনেত্রীর ড্রাগস সংক্রান্ত চ্যাটের তথ্য আদালতে পেশ করেছে NCB। সূত্রের খবর, এছাড়া কয়েকজন মাদক কারবারির সঙ্গেও যোগাযোগ ছিল শাহরুখ-পুত্রের  (Shah Rukh Khan)। তাদের সঙ্গে কথোপকথনের তথ্যও আদালতে পেশ করা হয়েছে। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)