থেঁতলে গিয়েছে মুখ, ১৭টি সেলাই ঢেকে ফিরলেন শাহিদ

এদিন মুম্বইয়ে ফেরার সময় মুখ ঢেকে ফিরতে দেখা গেল শাহিদকে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jan 12, 2020, 04:16 PM IST
থেঁতলে গিয়েছে মুখ, ১৭টি সেলাই ঢেকে ফিরলেন শাহিদ

নিজস্ব প্রতিবেদন : 'জার্সি' শ্যুটিং ক্রিকেট খেলতে গিয়ে গুরুতর চোট পেয়েছেন শাহিদ কাপুর (shahid kapoor) । মুখে ১৭টি সেলাই পড়েছে শাহিদের। দুর্ঘটনার পর অবশেষে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন শাহিদ কাপুর। এদিন মুম্বইয়ে ফেরার সময় মুখ ঢেকে ফিরতে দেখা গেল শাহিদকে।

শনিবার মুম্বই ফেরার সময় শাহিদের সঙ্গে ছিলেন স্ত্রী মীরা রাজপুত (Mira Rajput)। এদিন শাহিদের মুখ ছিল মাস্ক দিয়ে ঢাকা। দেখা যাচ্ছিল শুধু শাহিদের চোখ দুটো। মাথা টুপি দিয়ে ঢাকা। এদিন তাঁর সঙ্গী ছিলেন স্ত্রী মীরা রাজপুত। এদিনও পাপারাৎজির ক্যামেরা অবশ্য পিছু ছাড়েনি শাহিদের।

আরও পড়ুন-ক্রিকেট খেলতে গিয়ে মুখ ফাটল শাহিদের, পড়ল ১৭টি সেলাই

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন-'আবার ফিরে এলে', ভুল বোঝাবুঝি ভুলে ফের ঘনিষ্ঠ হলেন পরম-রাইমা

দুর্ঘটনার খবর পেয়ে অনেকেই শাহিদের দ্রুত আরোগ্য কামনা করেছেন। এদিন নিজের টুইটার হ্যান্ডেলে ভক্তদের ধন্যবাদ জানিয়ে শাহিদ লেখেন, ''যাঁরা আমার আরোগ্য কামনা করেছেন, তাঁদের সকলকে ধন্যবাদ। হ্যাঁ আমার বেশকিছু সেলাই পড়েছে এবং কিছুটা রক্তক্ষরণও হয়েছে। তবে আমার মনে হয় একটা ভালো চিত্রনাট্যের জন্য এইটুকু করতেই হয়। আমি দ্রুত সুস্থ হয়ে উঠছি। সকলেই ভালো কিছুর অপেক্ষায় থাকুন। ছবিটি প্রাণবন্ত করে তুলতে হবে। এভাবেই ভালোবাসা দিতে থাকুন।''

জানা যাচ্ছে, 'জার্সি' (Jersey) ক্রিকেট খেলতে গিয়ে মুখ ফাটল শাহিদ কাপুর। জানা যাচ্ছে, আচমকা এসে যাওয়া একটা বল মুখে লাগে শাহিদের, (shahid kapoor) তাঁর ঠোঁট ফেটে যায়। শাহিদের মুখের আঘাত গুরুতর বলেই জানা যাচ্ছে। অভিনেতার নিজের ঠোঁটটি এক্কেবারে থেঁতলে গিয়েছে বলে খবর। 

আরও পড়ুন-হিন্দি গানের সঙ্গে রিল লাইফের মেয়ে প্রিয়াঙ্কার সঙ্গে জমিয়ে নাচছেন অপরাজিতা

বর্তমানে দক্ষিণী ছবির 'জার্সি'র হিন্দি রিমেকের শ্যুটিংয়ে ব্যস্ত রয়েছেন শাহিদ। যে ছবিতে শাহিদ বছর ৩৬-এর অবসরপ্রাপ্ত ক্রিকেটারের ভূমিকায় অভিনয় করবেন। আর 'জার্সি'র শ্যুটিংয়ের জন্যই শহিদ ক্রিকেট খেলছিলেন। তখনই আচমকা আসা একটি বল মুখে লাগে এবং অভিনেতার মুখটি একপ্রকার থেঁতলে যায়। জানা যাচ্ছে 'জার্সি' ছবিতে তাঁকে যাতে এক্কেবারে পেশাদার ক্রিকেটারের মতো দেখতে লাগে সেকারণেই জমিয়ে ক্রিকেট অনুশীলনও করেছেন শাহিদ। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় অভিনেতার ক্রিকেট অনুশীলনের একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। তবে অবশ্য শাহিদের(shahid kapoor) চোটটি লেগেছে ছবির শ্যুটিং চলাকালীন।