'আবার ফিরে এলে', ভুল বোঝাবুঝি ভুলে ফের কাছাকাছি পরম-রাইমা

দীর্ঘ ঝগড়ার পর ফের কাছাকাছি এলে সেই প্রেম যেন আরও একটু বেশিই গভীর হয়ে ওঠে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jan 12, 2020, 02:42 PM IST
'আবার ফিরে এলে', ভুল বোঝাবুঝি ভুলে ফের কাছাকাছি পরম-রাইমা

নিজস্ব প্রতিবেদন: দীর্ঘ ঝগড়ার পর ফের কাছাকাছি এলে সেই প্রেম যেন আরও একটু বেশিই গভীর হয়ে ওঠে। ঠিক যেমনটা হল পরমব্রত চট্টোপাধ্যায় ও রাইমা সেনের (Parambrata Chatterjee & Raima Sen)। সৌজন্যে 'দ্বিতীয় পুরুষ'।

সৃজিত মুখোপাধ্যায়ের ২২ শ্রাবণ(Baishe Srabon) ছবির সিক্যুয়েল 'দ্বিতীয় পুরুষ' ছবিতে ফিরেছে পরমব্রত-রাইমার পুরনো প্রেম। শনিবার ১২ জানুয়ারি প্রকাশ্যে আনা হয়েছে  'দ্বিতীয় পুরুষ' ছবির দ্বিতীয় গান 'আবার ফিরে এলে' (Abar Phire Ele)। যে গানের দৃশ্যায়নে মন কেড়েছেন পরমব্রত-রাইমার রোম্যান্স। পাশাপাশি নজর কেড়েছে গৌরব চক্রবর্তী (Gaurav Chakrabarty, Ridhima Ghosh) ঋদ্ধিমা ঘোষের রসায়ন। অনুপম রায় (Anupam Roy)-এর সুরে শুনে নিন 'দ্বিতীয় পুরুষ' ছবির এই গান। 

আরও পড়ুন-হিন্দি গানের সঙ্গে রিল লাইফের মেয়ে প্রিয়াঙ্কার সঙ্গে জমিয়ে নাচছেন অপরাজিতা

আরও পড়ুন-'যে কটা দিন তুমি ছিলে পাশে', পুরনো নস্ট্যালজিয়া উস্কে সাত পাকে বাঁধা পড়লেন পরমব্রত-রাইমা!

প্রসঙ্গত, কিছুদিন আগে প্রযোজনা সংস্থা SVF-এর তরফে প্রকাশ্যে প্রকাশ্যে আনা হয়েছিল 'যে কটা দিন তুমি ছিলে পাশে'' রিপ্রাইজ ভার্সন, যা মন কেড়েছে সিনেমাপ্রেমী থেকে শুরু করে সঙ্গীতপ্রেমীদেরও। যে গানের দৃশ্যায়নে কলকাতা পুলিসের গোয়েন্দা অভিজিৎ পাকরাশি (পরমব্রত চট্টোপাধ্যায় Parambrata Chatterjee) অমৃতা (রাইমা সেন Raima Sen)র সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন। নতুন গানের দৃশ্যায়নে অভিজিৎ-অমৃতা অর্থাৎ পরমব্রত-রাইমার সম্পর্কের টানাপোড়নই ধরা পড়েছিল। গানের দৃশ্যায়নে পরমব্রত-রাইমার বিয়ের দৃশ্যায়নে দেখা মিলেছিল পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের। অতিথি শিল্পী হিসাবে দেখা মিলেছেন আবির চট্টোপাধ্যায়েরও (Abir Chatterjee)। এই গান উস্কে দিয়েছিল পুরনো নস্ট্যালজিয়া। ঠিক তারপরই প্রকাশ্যে আনা হল দ্বিতীয় পুরুষের 'আবার ফিরে এলে' গানটি। 

.