close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে জয়ের শুভেচ্ছা কিং খানের

 বাকি ছিলেন শুধু কিং খান।

Updated: May 24, 2019, 09:10 PM IST
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে জয়ের শুভেচ্ছা কিং খানের

নিজস্ব প্রতিবেদন: লোকসভা নির্বাচনে বিপুল ভোটে জয়ী বিজেপি, ফের একবার কেন্দ্রে সরকার গড়তে চলেছে। দ্বিতীয়বারের জন্য প্রধানমন্ত্রীর আসনে বসতে চলেছেন নরেন্দ্র মোদী। এই জয়ের জন্য মোদীকে শুভেচ্ছা জানিয়েছেন অনেকেই। এই তালিকায় বাদ যাননি বলিউডের তারকারাও। সলমন খান, অজয় দেবগণ, স্বরা ভাস্কর, কঙ্গনা রানাওয়াত থেকে শুরু করে অনেকেই প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে টুইট করেছেন। বাকি ছিলেন শুধু কিং খান।

একটু দেরিতে হলেও নরেন্দ্র মোদীকে শুভেচ্ছা জানাতে ভুললেন না শাহরুখও।  টুইটারে লোকসভা নির্বাচনে জয়ের জন্য প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানান 'বলিউড বাদশা'। লিখেছেন, '' আমি ভারতীয় হিসাবে গর্বিত। গণতন্ত্রের রায় স্পষ্ট আমরা আমাদের পছন্দের দলকে বেছে নিয়েছি। এবার আমাদের স্বপ্ন পূরণের কথা ভেবে আমাদের এই সরকারের পাশে থাকতে হবে। গণতন্ত্রই জয়ী। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উদ্দেশ্য আমার তরফে রইল অনেক শুভেচ্ছা। ''

আরও পড়ুন-কৃষ্ণকলির নায়কের সঙ্গেই জমিয়ে প্রেম করছেন খোকাবাবুর নায়িকা?

প্রসঙ্গত লোকসভা নির্বাচনের আগে বলিউডের সমস্ত তারকার কাছেই মোদী আবেদন করেন মানুষকে ভোট দিতে বলা জন্য। সেই তালিকায় ছিলেন শাহরুখও। কমবেশি সব তারকাই প্রধানমন্ত্রীর অনুরোধ মেনে দেশবাসীকে গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করতে বলেন। সকলেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই এই অনুরোধ জানান। তবে এক্ষেত্রে শাহরুখ ছিলেন কিছুটা হটকে। নিজের গলায় র‌্যাপ গেয়ে দেশবাসীর কাছে এই অনুরোধ জানান।

আরও পড়ুন-মায়ের জন্মদিন ও দাদা-বৌদির বিবাহবার্ষিকী একসঙ্গে সেলিব্রেট করলেন ঐশ্বর্য

প্রসঙ্গত, স্ত্রী গৌরীকে সঙ্গে নিয়ে শাহরুখকেও ভোট দিতে যেতে দেখা যায়। তাঁর সঙ্গে ছিল ছোট্ট আব্রাম। 

আরও পড়ুন-মেয়েকে ধর্ষণের হুমকি, মোদীর দ্বারস্থ অনুরাগ কাশ্যপ