মায়ের জন্মদিন ও দাদা-বৌদির বিবাহবার্ষিকী একসঙ্গে সেলিব্রেট করলেন ঐশ্বর্য

এইদিন বিশেষভাবে মায়ের জন্মদিন সেলিব্রেট করেন ঐশ্বর্য রাই বচ্চন।

Updated By: May 24, 2019, 07:11 PM IST
মায়ের জন্মদিন ও দাদা-বৌদির বিবাহবার্ষিকী একসঙ্গে সেলিব্রেট করলেন ঐশ্বর্য

নিজস্ব প্রতিবেদন: মায়ের কাছে সন্তান আর মেয়ের কাছে মা, এরাঁ সবসময়ের জন্যই একে অপরের সবচেয়ে কাছের মানুষ। ঐশ্বর্য রাই বচ্চন ও তাঁর মা বৃন্দা রাইয়ের ক্ষেত্রেও সম্পর্কটা ঠিক এমনই। ২৩ মে, বৃহস্পতিবার ছিল মা বৃন্দা রাইয়ের জন্মদিন। এইদিন বিশেষভাবে মায়ের জন্মদিন সেলিব্রেট করেন ঐশ্বর্য রাই বচ্চন।

 প্রত্যেকবারই মায়ের জন্মদিন বিশেষভাবে সেলিব্রেট করেন ঐশ্বর্য। এবারও তার অন্যথা হল না। তবে শুধু মায়ের জন্মদিনই নয়, ২৩ মে দিনটি ঐশ্বর্যর কাছে আরও একটি কারণে স্পেশাল। এই দিনটিই ঐশ্বর্য রাই বচ্চনের ভাই আদিত্য রাই ও শ্রীমার বিয়ের দিনও বটে। তাই এই দুই সেলিব্রেশনই হল একসঙ্গে। এই দিন কেক কাটার পাশাপাশি বিশেষ ডিনারেরও আয়োজন করেন ঐশ্বর্য। এদিনের সেলিব্রেশনে ঐশ্বর্য-অভিষেক, বৃন্দা রাই, শ্রীমা ও আদিত্য ছাড়া উপস্থিত ছিলেন পরিবারের ক্ষুদে সদস্যরাও।

আরও পড়ুন-মেয়েকে ধর্ষণের হুমকি, মোদীর দ্বারস্থ অনুরাগ কাশ্যপ

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

ঐশ্বর্যর কাছে মা বৃন্দা রাই ভীষণই কাছের মানুষ। বেশিরভাগ সময়, বিভিন্ন অনুষ্ঠানেই মা বৃন্দা রাই ও মেয়ে আরাধ্যাকে কখনওই কাছ ছাড়া করেন না ঐশ্বর্য। ২৩ মে মাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে মায়ের প্রতি তাঁর ভালোবাসার কথাও জানান 'রাই'।

আরও পড়ুন-দুর্গেশগড়ের গুপ্তধন নিয়ে কথা বললেন আবির ও ঈশা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

অন্যদিকে কীভাবে আদিত্য রাইয়ের সঙ্গে আলাপ, প্রেম ও বিয়ে হয়েছিল, সেকথা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ঐশ্বর্য বৌদি শ্রীমা রাই। শ্রীমা লিখেছেন, '' আমার বয়স যখন মাত্র ২০ তখন একটা ডিনার পার্টিতে আদিত্যর সঙ্গে আমার আলাপ হয়। সেখান থেকেই বন্ধুত্ব ও প্রেম। আজ থেকে ১৫ বছর আগে আমি আদিত্যকে বিয়ের সিদ্ধান্ত নি। ''

আরও পড়ুন-লোকসভা নির্বাচনে বিপুল ভোটে জয়, মোদীকে শুভেচ্ছা তারকাদের

প্রসঙ্গত, ঐশ্বর্যর বৌদি, শ্রীমা রাই নিজেও একজন মডেল ছিলেন। শ্রীমার কথায়, বাড়িতে ঐশ্বর্যর তাঁর সঙ্গে এক্কেবারেই তারকা সুলভ নয় ব্যবহার করে না। বাড়িতে ও শুধুই আমার ননদ। শ্রীমা ও আদিত্যর ছেলে ঐশ্বর্যকে গুলু মামী বলে ডাকে বলেও জানান শ্রীমা।

আরও পড়ুন-বিদেশে ছুটি কাটাতে গিয়ে টালিগঞ্জের এই নায়কের সঙ্গেই উষ্ণ স্নান কৌশানির

.