মুখে কাঁচাপাকা দাড়ি, সেলফি পোস্ট করে পর্দায় ফেরার বার্তা ShahRukh-র

এবার নিজেই অনুরাগীদের পর্দায় ফেরার ইঙ্গিত দিলেন 'বাদশা'। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 12, 2021, 01:01 PM IST
মুখে কাঁচাপাকা দাড়ি, সেলফি পোস্ট করে পর্দায় ফেরার বার্তা ShahRukh-র

নিজস্ব প্রতিবেদন : শেষবার দেখা গিয়েছিল ২০১৮-য়, 'জিরো' ছবিতে। তারপর কেটে গিয়েছে প্রায় আড়াই বছর। বহুদিন বড় পর্দা থেকে দূরেই রয়েছেন কিং খান। এবছর গোড়ার দিকে জানা গিয়েছিল 'পাঠান' ছবির হাত ধরে পর্দায় ফিরবেন শাহরুখ (Shahrukh Khan)। সেই মত শ্যুটিং শুরুও হয়ে গিয়েছিল। তবে লকডাউনের কারণে তা বন্ধ হয়ে যায়। তবে এবার নিজেই অনুরাগীদের পর্দায় ফেরার ইঙ্গিত দিলেন 'বাদশা'। 

শুক্রবার, ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে মুখে গজিয়ে ওঠা দাড়ি কেটে ফেলার কথা জানিয়েছেন শাহরুখ (Shahrukh Khan)। কিছুটা হেঁয়ালি করে তিনি লেখেন, ''তাঁরা বলেন, মাস ও দাড়ি দিয়ে সময়ের পরিমাপ করা হয়। এবার এই দাড়ি ছেঁটে কাজে ফেরার সময় হয়েছে। '' সঙ্গে অনুরাগীদের সুস্বাস্থ্য কামনা করে কিং খান লিখেছেন, ''আশাকরি যাঁরা কাছে ফিরছেন, তাঁরা সকলেই সুস্থ আছেন। নিরাপদে থাকুন, সুস্থ থাকুন, শীঘ্রই কাজ শুরু হবে।''

আরও পড়ুন-বলিউডে তৈরি হচ্ছে আধুনিক 'মহাভারত', দ্রৌপদীর চরিত্রে রিয়া? জোর গুঞ্জন বলিউডে

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

শাহরুখের (Shahrukh Khan) এই পোস্টের নিচে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। বহু অনুরাগী প্রিয় তারকার প্রতি ভালোবাসা প্রকাশ করেছেন। অনেকেই লিখেছেন, তাঁরা কিং খানের ফিরে আসার অপেক্ষায় রয়েছেন।

প্রসঙ্গত, 'পাঠান' ছবিটি এবছরই মুক্তি পাওয়ার কথা ছিল। তবে করোনার দ্বিতীয় ঢেউ আর লকডাউনের কারণে পুরো পরিকল্পনা বাতিল হয়ে যায়। ছবিটি মুক্তি পাবে ২০২২-এ। এই ছবিতে শাহরুখ  (Shahrukh Khan) ছাড়াও দেখা যাবে দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম-কে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.