Shane Warne | Warnie: উত্তেজক শয্যাদৃশ্যে অভিনয় করতে গিয়ে হাসপাতালে অভিনেতা 'শেন ওয়ার্ন'

এই সঙ্গমের দৃশ্যের শ্যুটিং এর পরেই সিরিজের প্রধান দুই তারকাকে নিয়ে যেতে হল হাসপাতালে। অস্ট্রেলিয়ান ক্রিকেটার ওয়ার্ন থাইল্যান্ডে ছুটি কাটানোর সময় ২০২১ সালের মার্চ মাসে ৫২ বছর বয়সে হার্ট অ্যাটাকে মারা যান। গত বছর ঘোষণা করা হয়েছিল, দুই পর্বের এই সিরিজে তারকা অ্যালেক্স উইলিয়ামস প্রয়াত ক্রিকেটারের জীবনের গল্প বলবেন।

Updated By: Jun 13, 2023, 09:02 PM IST
Shane Warne | Warnie:  উত্তেজক শয্যাদৃশ্যে অভিনয় করতে গিয়ে হাসপাতালে অভিনেতা 'শেন ওয়ার্ন'

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ক্রিকেট তারকা শেন ওয়ার্নের মতোই ঘটনাবহুল হয়ে উঠছে তাঁর জীবন নিয়ে তৈরি মিনি সিরিজ। মুক্তির আগেই খবরের শিরোনামে জায়গা দখল করেছে এই সিরিজ। ওয়ার্নের জীবনে অন্যতম গুরুত্বপূর্ণ জায়গা দখল করেছিল সঙ্গম। সেরকমই এক সিনের শ্যুটিং করার সময়ই ঘটে গেল এক গুরুতর ঘটনা।

এই সঙ্গমের দৃশ্যের শ্যুটিং এর পরেই সিরিজের প্রধান দুই তারকাকে নিয়ে যেতে হল হাসপাতালে। অস্ট্রেলিয়ান ক্রিকেটার ওয়ার্ন থাইল্যান্ডে ছুটি কাটানোর সময় ২০২১ সালের মার্চ মাসে ৫২ বছর বয়সে হার্ট অ্যাটাকে মারা যান।

গত বছর ঘোষণা করা হয়েছিল, দুই পর্বের এই সিরিজে তারকা অ্যালেক্স উইলিয়ামস প্রয়াত ক্রিকেটারের জীবনের গল্প বলবেন।

সিরিজের অভিনেত্রী যিনি ওয়ার্নের প্রাক্তন স্ত্রী সিমোন ক্যালাহানের ভূমিকায় অভিনয় করেছেন, তিনি বিস্তারিতভাবে জানিয়েছেন যে কীভাবে সেটে তার এবং অ্যালেক্সের একটি দুর্ঘটনা ঘটেছিল।

আরও পড়ুন: John Lennon's Songs: এবার আর্টিফিশিয়াল ইনটেলিজেন্স তৈরি করে দিল জন লেননের অসম্পূর্ণ গানও...

মর্নি কেনেডি জানিয়েছেন যে একটি উত্তেজক দৃশ্যের শ্যুটিং এর পরে, এই জুটিকে হাসপাতালে নিয়ে যেতে হয়েছিল।

তিনি বলেন, 'আমরা একটি করিডোর দিয়ে যাচ্ছিলাম এবং আমাদেরকে বেডরুমে ধাক্কা দিয়ে ঢুকে বিছানায় পরতে হতো, কিন্তু আমরা দুজনেই বিছানাটি পুরোপুরি মিস করি’।

তিনি আরও বলেন ‘ফলে সেট থেকে আমরা একসঙ্গে হাসপাতালের এমারজেন্সিতে পৌঁছে যাই। তাঁর মাথায় ব্যান্ডেজ করা হয় এবং আমার কব্জিতে ব্যান্ডেজ বেঁধে দিতে হয়’।

তাঁরা মজার চলে এই ঘটনার বর্ণনা দিলেও, তাদের আঘাত বেশ গুরুতর ছিল বলে জানা গিয়েছে। মার্নির কব্জি ভেঙে যায় এবং অ্যালেক্সের মাথার পিছনের অংশটি ফেটে যায়।

আরও পড়ুন: Swastika Mukherjee: সংঘাতেই স্বস্তিকা! ‘শিবপুরের ট্রেলার লঞ্চে যাওয়ার প্রশ্নই ওঠে না’...

সিরিজটিতে এলিজাবেথ হার্লির সঙ্গে ওয়ার্নের রোম্যান্সও দেখানো হবে বলে জানা গিয়েছে। সিরিজের ট্রেলারে এই দুজনের সম্পর্কের কিছু উত্তেজক দৃশ্যও দেখানো হয়।

সিরিজটিতে কিংবদন্তি ওয়ার্নের কেরিয়ারের কেরিয়ারের পাশপাশি তাঁর মাঠের বাইরের জীবনও দেখানো হবে। সিরিজের ট্রেলারে শেনকে পার্টি করতে, মদ্যপান করতে, জুয়া খেলতে এবং ব্যয়বহুল স্পোর্টস গাড়ি চালাতে দেখা গিয়েছে।

ওয়ার্নের মৃত্যুর ছয় মাস পরে এই সিরিজটির কথা ঘোষণা করা হয়। এরপরেই সিরিজটিকে নিয়ে প্রাথমিকভাবে শেনের মেয়ে ব্রুক সহ প্রয়াত ক্রীড়াবিদের ঘনিষ্ঠরা নিন্দা করে।

ব্রুক বলেছিলেন যে সিরিজটি 'অসম্মানজনক' ছিল। যদিও নাইন নেটওয়ার্ক এরপরেই জানিয়েছে যে এটি প্রাক-প্রোডাকশনের সময় শেনের পরিবারের সঙ্গে দেখা করা হয়েছিল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.