পিকের মুক্তি নিয়ে এবার সেন্সর বোর্ডের বিরুদ্ধে সিবিআই তদন্ত দাবি শঙ্করাচার্য স্বরূপানন্দের

লাভের খাতায় ৩০০ কোটি পেরিয়ে গেলেও গলা পর্যন্ত বিতর্কে ডুবেই রয়েছে পিকে। হিন্দু ভাবাবেগে আঘাত করা এমন ছবি কীভাবে সেন্সর বোর্ডের ছাড়পত্র পেল তা নিয়ে এবার সিবিআই তদন্তের দাবি করেছেন ধর্মগুরু শঙ্করাচার্য স্বরূপানন্দ। সোমবার সেন্সর বোর্ডের কিছু সদস্য জ্যোতিশ্বরে স্বরূপানন্দের আশ্রমে যান।

Updated By: Jan 6, 2015, 11:05 AM IST
পিকের মুক্তি নিয়ে এবার সেন্সর বোর্ডের বিরুদ্ধে সিবিআই তদন্ত দাবি শঙ্করাচার্য স্বরূপানন্দের

ওয়েব ডেস্ক: লাভের খাতায় ৩০০ কোটি পেরিয়ে গেলেও গলা পর্যন্ত বিতর্কে ডুবেই রয়েছে পিকে। হিন্দু ভাবাবেগে আঘাত করা এমন ছবি কীভাবে সেন্সর বোর্ডের ছাড়পত্র পেল তা নিয়ে এবার সিবিআই তদন্তের দাবি করেছেন ধর্মগুরু শঙ্করাচার্য স্বরূপানন্দ। সোমবার সেন্সর বোর্ডের কিছু সদস্য জ্যোতিশ্বরে স্বরূপানন্দের আশ্রমে যান।

বোর্ড সদস্য সতীশ কল্যাণকর বলেন তিনি সেন্সর বোর্ডের কাছে হিন্দু ভাবাবেগে আঘাতের ব্যাপারটা উল্লেখ করলেও কেউ তার বক্তব্যে আমোল দেননি। এমনকী, বেশ কিছু দৃশ্য উড়িয়ে দেওয়ার জন্য তিনি বৈঠক ডাকলেও সেইসব দৃশ্য রেখে দেওয়া হয়েছে বলে সাংবাদিকদের জানিয়েছেন সতীশ। অন্যদিকে, স্বরূপানন্দ সাংবাদিকদের জানান, সেন্সর বোর্ডের কিছু সদস্য ছবিটি পূণর্বিবেচনা করার আবেদন জানিয়েছিলেন। আবেদন খারিজ হয়ে যাওয়ার পর তথ্য ও সম্প্রচার মন্ত্রকের কাছেও লিখিত আবেদন জানান তারা। স্বরূপানন্দ বলেন যেই সদস্যরা ছবির মুক্তি নিয়ে আপত্তি জানিয়েছিলেন তাদের নাম পিকের ছাড়পত্র থেকে বাদ দেওয়া হয়। এই গোটা বিষয়টি নিয়ে সিবিআই তদন্ত দাবি করেছেন স্বরূপানন্দ।

 

 

.