সলমনের সুলতানের জন্য নগ্ন হলেন যে বিতর্কিত মডেল

নগ্নতায় এনার হাতিয়ার। ''ভারত জিতলে নগ্ন হব।'' ''পাকিস্তান জিতলে নগ্ন হব।'' ''মুম্বই ইন্ডিয়ন্স জিতলে নগ্ন হব।''এমন কথা মাঝে মাঝেই ঘোষণা করে খবরে আসেন বিতর্কিত মডেল ও স্বঘোষিত অভিনেত্রী আরশি খান। আরশি এবার সলমনের জন্য নগ্ন হলেন। কিন্তু সেই নগ্নতার মাত্রা এতটাই চড়া ছিল যে ফেসবুক, টুইটারে তাঁকে ব্লক করে দেওয়া হয়। পরে ফোটোশপের মাধ্যমে রাখঢাক করেও যে নগ্ন ছবিটা সলমনকে উত্‍সর্গ করলেন আরশি সেটাও পাবলিশ করার সম্পূর্ণ অযোগ্য। আরশি বললেন, সলমনের সুলতান দেখার পর তিনি এতটাই আপ্লুত যে নিজের সবই সল্লুকে দিয়ে দিলেন।

Updated By: Jul 14, 2016, 03:00 PM IST
সলমনের সুলতানের জন্য নগ্ন হলেন যে বিতর্কিত মডেল

ওয়েব ডেস্ক: নগ্নতায় এনার হাতিয়ার। ''ভারত জিতলে নগ্ন হব।'' ''পাকিস্তান জিতলে নগ্ন হব।'' ''মুম্বই ইন্ডিয়ন্স জিতলে নগ্ন হব।''এমন কথা মাঝে মাঝেই ঘোষণা করে খবরে আসেন বিতর্কিত মডেল ও স্বঘোষিত অভিনেত্রী আরশি খান। আরশি এবার সলমনের জন্য নগ্ন হলেন। কিন্তু সেই নগ্নতার মাত্রা এতটাই চড়া ছিল যে ফেসবুক, টুইটারে তাঁকে ব্লক করে দেওয়া হয়। পরে ফোটোশপের মাধ্যমে রাখঢাক করেও যে নগ্ন ছবিটা সলমনকে উত্‍সর্গ করলেন আরশি সেটাও পাবলিশ করার সম্পূর্ণ অযোগ্য। আরশি বললেন, সলমনের সুলতান দেখার পর তিনি এতটাই আপ্লুত যে নিজের সবই সল্লুকে দিয়ে দিলেন।

আরও পড়ুন-বলিউডের বিদেশী নায়িকারা

আরশি হলেন সেই মডেল যিনি খবরে আসেন নিজেকে শাহিদ আফ্রিদির গার্লফ্রেন্ড বলে দাবি করে। আরশি প্রথমে বলেছিলেন, আফ্রিদির সঙ্গে তিনি দুবাইয়ের হোটেলে নিয়মিত সেক্স করেন। তারপর বলেছিলেন, আফ্রিদি তাঁকে বিয়ে করবেন। তারপর টি২০ বিশ্বকাপের সময় বলেছিলেন আফ্রিদির সন্তানের মা হতে চলেছেন। সেই প্রচার পাওয়ার পর এক ধর্মীয় উসকানিমূলক পোস্ট করায় ফেসবুক থেকে ব্লক হয়ে যান আরশি। পরে অন্য একটি আইডি থেকে এসব করে বেরোচ্ছেন এই বিতর্কিত মডেল। অনেকের আশঙ্কা আফ্রিদিকে ছেড়ে এখন হয়তো সলমনকে নিয়ে পড়লেন।    

আরও পড়ুন-কথা রেখে ভারত ম্যাচ জেতায় খোলা পিঠে খোলাখুলি আরশি

.