Movie Release 2022: 'বেলাশুরু' থেকে 'হামি টু', প্রকাশ্যে শিবপ্রসাদ-নন্দিতার ছবির রিলিজ ডেট

আগামী ফেব্রুয়ারি থেকে ডিসেম্বরে মুক্তি পাবে চারটি ছবি। 

Updated By: Nov 16, 2021, 04:19 PM IST
Movie Release 2022: 'বেলাশুরু' থেকে 'হামি টু', প্রকাশ্যে শিবপ্রসাদ-নন্দিতার ছবির রিলিজ ডেট

নিজস্ব প্রতিবেদন: শিবপ্রসাদ মুখোপাধ্যায় (Shibiprosad Mukherjee) ও নন্দিতা রায় (Nandita Roy), বাংলা সিনেমার অন্যতম জনপ্রিয় পরিচালক জুটির গত প্রায় সব ছবিই পছন্দ করেছে দর্শক। কিন্তু করোনার কারণে বেশ কয়েকদিন মুক্তি পায়নি তাঁদের ছবি। অবশেষে অপেক্ষার অবসান, আগামী বছরই মুক্তি পেতে চলেছে তাঁদের পরিচালিত ও প্রযোজিত মোট চারটি ছবি। তারমধ্যে অন্যতম সৌমিত্র চট্টোপাধ্যায় (Soumitra Chatterjee) ও স্বাতীলেখা সেনগুপ্ত অভিনীত ছবি 'বেলাশুরু'(Belashuru)। এছাড়াও রয়েছে আরও তিনটি ছবি। 

'বাবা, বেবি ও...'(Baba Baby O), যিশু সেনগুপ্ত (Jisshu Sengupta) অভিনীত এই ছবি মুক্তি পেতে চলেছে আগামী বছরের শুরুতেই। ছবির পরিচালক অরিত্র মুখোপাধ্যায়। ছবিতে যিশুর পাশাপাশি দেখা যাবে শোলাঙ্কি রায়কে (Solanki Roy)। ছোটপর্দার জনপ্রিয় মুখ শোলাঙ্কির এটি প্রথম ছবি। একজন বাবার দুই যমজ বাচ্চাকে কীভাবে সামলান সেই নিয়েই এগিয়েছে ছবির গল্প। এই ছবি মুক্তি পাবে ৪ ফেব্রুয়ারি। এই ছবির প্রযোজক নন্দিতা-শিবপ্রসাদ জুটি।

মে মাসে মুক্তি পেতে চলেছে  শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায় পরিচালিত বহুপ্রতীক্ষিত ছবি 'বেলাশুরু'। বেলাশেষের সাফল্যের পর বেশ অনেকদিনই এই ছবির অপেক্ষায় ছিল দর্শক। ছবির শুটিং থেকে রিলিজেই মাঝেই পরলোক গমন করেছেন সৌমিত্র চট্টোপাধ্যায় ও স্বাতীলেখা সেনগুপ্ত (Swatilekha Sengupta)। এই ছবির মধ্যে দিয়ে ফের পর্দায় ফিরে আসবেন তাঁরা। তাঁদের বড়পর্দায় দেখতে অধীর আগ্রহে অপেক্ষায় রয়েছে দর্শক। ২০ মে মুক্তি পেতে চলেছে 'বেলাশুরু'।  

আগামী বছর প্রযোজক শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের সঙ্গে জুটি বেঁধে বড়পর্দায় আসবেন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায় (Kaushik Ganguly)। সত্যি ঘটনা অবলম্বনে তৈরি ছবি 'লক্ষ্মী ছেলে'(Lokkhi Chhele)। চারটি হাত নিয়ে জন্মেছে এক সন্তান, তাঁকে নিয়েই গল্প বুনেছেন পরিচালক। ছবির পোস্টারেই নজর কেড়েছেন ছবির মুখ্য চরিত্র। সেই চরিত্রে অভিনয় করেছেন কৌশিকপুত্র উজান গঙ্গোপাধ্যায়। ১৭ জুন বড়পর্দায় মুক্তি পাবে  'লক্ষ্মী ছেলে'। 

 

আরও পড়ুন: Akshay Kumar: 'এটা ঘোড়া,বাইক নয়','পৃথ্বীরাজ'এর টিজারে ট্রোলড অক্ষয়

বছর শেষ হবে বাচ্চাদের হাত ধরে। পরিচালক জুটির অন্যতম সেরা ছবি 'হামি'। এবার সেই ছবির সিক্যুয়েল নিয়ে হাজির তাঁরা। পর্দায় আসতে চলেছে 'হামি টু'। ২৩ ডিসেম্বর মুক্তি পাবে এই ছবি। একগুচ্ছ ছবি মুক্তির প্রসঙ্গে শিবপ্রসাদ মুখোপাধ্যায় জানান, 'স্কুল খুলে গেল, লোকাল ট্রেন চালু হয়ে গেছে, ধীরে ধীরে আগের মতো স্বাভাবিক জীবনে ফিরে আসছে সকল। সিনেমাও ফিরে আসছে, আবারও ঝড় উঠবে সিনেমাহলে। '

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.