স্বমহিমায় সেটে ফিরলেন Shilpa Shetty

আগামী সপ্তাহে সুপার ডান্সার চাপ্টার ফোরের অমর চিত্র কথা স্পেশাল এপিসোডে আবারও বিচারকের আসনে দেখা যাবে শিল্পাকে।

Updated By: Aug 19, 2021, 04:01 PM IST
স্বমহিমায় সেটে ফিরলেন Shilpa Shetty

নিজস্ব প্রতিবেদন: সম্প্রতি এই শোয়ের আরেক বিচারক পরিচালক অনুরাগ বসু একটি সাক্ষাৎকারে জানিয়েছেন যে, সেটে সবাই ভীষন মিস করছে শিল্পাকে। এরপরই শুরু হয় জল্পনা, কবে সেটে ফিরছেন শিল্পা শেঠি(Shilpa Shetty)। অবশেষে দেখা মিলল অভিনেত্রীর। আগামী সপ্তাহে সুপার ডান্সার চাপ্টার ফোরে অমর চিত্র কথা স্পেশাল এপিসোডে আবারও বিচারকের আসনে দেখা যাবে শিল্পাকে। সম্প্রতি চ্যানেলের তরফ থেকে সোশ্যাল সাইটে আপলোড করা হয়েছে একটি প্রোমো। সেখানেই পুরনো মেজাজেই দেখা গেল বিচারক শিল্পাকে। 

আরও পড়ুন: মুক্তির দিনই অনলাইনে ফাঁস Akshay-র Bell Bottom, হতাশ ফ্যানেরা

গত ১৯শে জুলাই পর্ণোগ্রাফি কেসে গ্রেফতার হন শিল্পী শেঠির স্বামী রাজ কুন্দ্রা। পর্ণোগ্রাফি ছবি তৈরি ও অ্যাপে সেই ছবি আপলোড করার অভিযোগ ওঠে রাজের বিরুদ্ধে। জিজ্ঞাসাবাদের জন্য শিল্পাকেও হাজিরা দিতে হয় পুলিস স্টেশনে। রাজের সঙ্গে সঙ্গে শিল্পাকেও কাঠগড়ায় দাঁড় করায় সোশ্যাল মিডিয়া। এরপর থেকেই বিতর্ক এড়াতে কার্যত বিভিন্ন সোশ্যাল মিডিয়ম থেকে নিজেকে সরিয়ে নেন অভিনেত্রী। এই ঘটনার আগে সুপার ডান্সার চাপ্টার ফোরের বিচারক ছিলেন শিল্পা। প্রতিযোগিদের পাশাপাশি দর্শকের পছন্দ করত অভিনেত্রীকে। কিন্তু রাজের গ্রেফতারির পরই বদলে যায় পুরো চিত্র। শো থেকে ব্রেক নেন অভিনেত্রী। এবার তাঁর প্রত্যাবর্তনে স্বভাবতই খুশি প্রতিযোগী থেকে শুরু করে তাঁর সহবিচারক কোরিওগ্রাফার গীতা কাপুর ও পরিচালক অনুরাগ বসু।

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.