চিনে ধামাল মাচাচ্ছে 'বাহুবলী', একদিনেই ভেঙে ফেলল সমস্ত রেকর্ড

রাজামৌলির 'বাহুবলী ২ : দ্য কনক্লুশন' এদেশের বক্স অফিসে কী হারে ব্যবসা করেছিল সেকথা তো প্রায় সকলেরই জানা। তবে শুধু এদেশেই নয় বিদেশেও প্রভাস-অনুষ্কার বাহুবলী-২ জনপ্রিয়তার শিখর ছুঁয়েছিল। আজ, শুক্রবার (৪ মে) 'বাহুবলী ২ : দ্য কনক্লুশন' মুক্তি পেয়েছে চিনেও। আর চিনে মুক্তির সঙ্গে সঙ্গেই সমস্ত রেকর্ড ভাঙতে শুরু করেছে প্রভাস-অনুষ্কার 'বাহুবলী ২ : দ্য কনক্লুশন'।

Updated By: May 4, 2018, 07:08 PM IST
চিনে ধামাল মাচাচ্ছে 'বাহুবলী', একদিনেই ভেঙে ফেলল সমস্ত রেকর্ড

নিজস্ব প্রতিবেদন: রাজামৌলির 'বাহুবলী ২ : দ্য কনক্লুশন' এদেশের বক্স অফিসে কী হারে ব্যবসা করেছিল সেকথা তো প্রায় সকলেরই জানা। তবে শুধু এদেশেই নয় বিদেশেও প্রভাস-অনুষ্কার বাহুবলী-২ জনপ্রিয়তার শিখর ছুঁয়েছিল। আজ, শুক্রবার (৪ মে) 'বাহুবলী ২ : দ্য কনক্লুশন' মুক্তি পেয়েছে চিনেও। আর চিনে মুক্তির সঙ্গে সঙ্গেই সমস্ত রেকর্ড ভাঙতে শুরু করেছে প্রভাস-অনুষ্কার 'বাহুবলী ২ : দ্য কনক্লুশন'।

আরও পড়ুন-বদমেজাজী মামাকে জব্দ করতে ঘোতন দেখা পেল পরীপিসির, তারপর?

প্রথম দিনেই চিনে বাহুবলী কত ব্যবসা করেছে জানেন? সূত্র বলছে শুধুমাত্র প্রথম ১.১৮ মিলিয়ন ডলার। যা কিনা লাইফটাইম রেকর্ড বলে জানাচ্ছেন ফিল্ম সমালোচকরা। আর মাত্র সকাল ও দুপুরের শো গুলির মধ্যেই বাহুবলী-২ এই ব্যবসা করে ফেলেছে বলে জানা গিয়েছে। বিকেলের শোগুলিতে যে বাহুবলীর বক্স অফিস কালেকশন আরও বাড়বে, তা বলাই বাহুল্য। বাহুবলীর এই সাফল্যের কথা টুইট করে জানান ফিল্ম সমালোচক রমেশ বালা। 

প্রসঙ্গত,  চিনের মোট ৭ হাজার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে বাহুবলী-২। একইভাবে আমির খানের 'দঙ্গল'ও চিনের ৭০০০ প্রেক্ষাগৃহেই মুক্তি পেয়েছিল। 'সিক্রেট সুপারস্টার' মুক্তি পেয়েছিল ৬০০০ প্রেক্ষাগৃহে। চিনে  'দঙ্গল'-এর বক্স অফিস কালেকশন ছিল প্রায় ১৩শ কোটি টাকা। মনে করা হচ্ছে রাজামৌলি বাহুবলী-২ সেই রেকর্ডকেও ভেঙে ফেলবে।

আরও পড়ুন-সোনমের বিয়েতে থাকছেন না 'বিরুষ্কা'!

.