বিস্ফোরক তথ্য প্রত্যুষার বয়ফ্রেন্ড রাহুলের আইনজীবীর!

টেলিভিশন তারকা প্রত্যুষা ব্যানার্জির আত্মহত্যা নিয়ে শুরু থেকেই তাঁর প্রেমিক রাহুল রাজের দিকে অভিযোগের আঙুল উঠেছিল। প্রত্যুষার বাবা-মা তাঁর বিরুদ্ধে এফআইআরও করেন। তবে শুরু থেকেই নিজেকে নির্দোষ প্রমাণে মরিয়া প্রত্যুষার বয়ফ্রেন্ড রাহুল রাজ সিং। তাঁর বিরুদ্ধে আসা অভিযোগের জন্য মামলা লড়ছিলেন আইনজীবী নীরজ গুপ্তা। কিন্তু তিনিও মামলা ছেড়ে দেন। কারণ হিসেবে বলেন যে, রাহুল তাঁর কাছে অনের তথ্য গোপন করেছেন। এবার তিনি রাহুলের বিরুদ্ধে মুখ খুললেন। বিস্ফোরক তথ্য দিলেন রাহুলের আইনজীবী নীরজ গুপ্তা।

Updated By: Apr 8, 2016, 06:55 PM IST
বিস্ফোরক তথ্য প্রত্যুষার বয়ফ্রেন্ড রাহুলের আইনজীবীর!

ওয়েব ডেস্ক: টেলিভিশন তারকা প্রত্যুষা ব্যানার্জির আত্মহত্যা নিয়ে শুরু থেকেই তাঁর প্রেমিক রাহুল রাজের দিকে অভিযোগের আঙুল উঠেছিল। প্রত্যুষার বাবা-মা তাঁর বিরুদ্ধে এফআইআরও করেন। তবে শুরু থেকেই নিজেকে নির্দোষ প্রমাণে মরিয়া প্রত্যুষার বয়ফ্রেন্ড রাহুল রাজ সিং। তাঁর বিরুদ্ধে আসা অভিযোগের জন্য মামলা লড়ছিলেন আইনজীবী নীরজ গুপ্তা। কিন্তু তিনিও মামলা ছেড়ে দেন। কারণ হিসেবে বলেন যে, রাহুল তাঁর কাছে অনের তথ্য গোপন করেছেন। এবার তিনি রাহুলের বিরুদ্ধে মুখ খুললেন। বিস্ফোরক তথ্য দিলেন রাহুলের আইনজীবী নীরজ গুপ্তা।

প্রত্যুষার বয়ফ্রেন্ড রাহুলের বিরুদ্ধে এতদিন কোনও প্রমাণ ছিল না। কিন্তু এবার রাহুলেরই আইনজীবী তাঁর বিরুদ্ধে বিস্ফোরক সমস্ত তথ্য দিলেন। বললেন, 'যেদিন প্রত্যুষা ব্যানার্জি নিজের ফ্ল্যাটে আত্মহত্যা করেন তার আগের দিন মানে ৩১ মার্চ রাতে বোরা বোরা রেস্তোরায় একটি মেয়ের সঙ্গে পার্টি করছিলেন রাহুল। এমনকি সেই মেয়েটির সঙ্গে মারামারিও হয় রাহুলের। ওর স্বভাবই ছিল মেয়েদের সঙ্গে ফ্লার্টিং করা। মেয়েদেরকে ড্রাগের নেশা ধরানো, তাদের সঙ্গে প্রতারণা করা এবং তারপর তাদেরকে ছেড়ে দেওয়াই স্বভাব রাহুলের। যেদিন প্রত্যুষা আত্মহত্যা করে, সেদিন সকাল থেকেও ও প্রচুর পরিমানে মদ খেয়েছিল। এরপরেই ও গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে।'

রাহুলের আইনজীবী নীরজ গুপ্তা আরও জানান, রাহুলের এর আগে সৌগতা মুখার্জি নামের এক এয়ারহোস্টেসের সঙ্গে বিয়েও হয়েছিল। কিন্তু এখনও বিবাহ বিচ্ছেদ হয়নি।

.