করোনা উপসর্গ সত্ত্বেও ফিরিয়ে দেয় হাসপাতাল, স্বামীকে নিয়ে স্পেনে কীভাবে দিন কাটাচ্ছেন শ্রিয়া!

আপাতত বাড়িতেই রয়েছেন শ্রিয়া সরণ

Edited By: জয়িতা বসু | Updated By: Apr 14, 2020, 11:42 AM IST
করোনা উপসর্গ সত্ত্বেও ফিরিয়ে দেয় হাসপাতাল, স্বামীকে নিয়ে স্পেনে কীভাবে দিন কাটাচ্ছেন শ্রিয়া!

নিজস্ব প্রতিবেদন :​ ​অ্যান্দ্রেই কসচিভের সঙ্গে গাঁটছড়া বাঁধার পর থেকে বেশিরভাগ সময়ই স্পেনের বার্সেলোনায় তাকতে শুরু করেন বলিউড অভিনেত্রী শ্রিয়া সরণ। দীপাবলি উপলক্ষে দেশে ফিরলেও, পুজোর পর ফের স্পেনে ফিরে যান দৃশ্যম অভিনেত্রী। বার্সেলোনায় থাকতে থাকতেই এবার মহামারীর মুখোমুখি হলেন অজয় দেবগণের সিনেমার নায়িকা।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

স্পেনে শ্বশুরবাড়িতে থাকাকালীনই করোনার মতো মহামারীর কবলে পড়ে যান শ্রিয়া সরণ এবং তাঁর স্বামী অ্যান্দ্রেই। শুধু তাই নয়, অ্যান্দ্রেইয়ের শরীরে কোভিড ১৯-এর উপসর্গ দেখা দিতেই স্বামীকে নিয়ে হাসপাতালে ছোটেন শ্রিয়া। কিন্তু অ্যান্দ্রেইয়ের উপসর্গ খুব জটিল নয় জানিয়ে, তাঁদের বাড়িতেই আইসোলেশনে থাকার পরামর্শ দেওয়া হয় হাসপাতাল থেকে। এরপর থেকে জ্বর এবং শুকনো কাশির মতো উপসর্গ নিয়ে শ্রিয়ার সঙ্গে বার্সেলোনার বাড়িতেই রয়েছেন অ্যান্দ্রেই কসচিভ।

আরও পড়ুন :​ বিয়ে করলেন জন আব্রাম! শেয়ার করলেন ছবি

গত ১৩ মার্চ ছিল অ্যান্দ্রেই কসচিভ এবং শ্রিয়া সরণের বিবাহ বার্ষিকী কিন্তু করোনার জেরে জীবনের ওই বিশেষ দিনেও ঘরের মধ্যেই তাঁদের বন্দি থাকতে হয় বলে জানান বলিউডের এই অভিনেত্রী। তবে বর্তমানে অ্যান্দ্রেই ভাল আছেন। অত্যন্ত খারাপ পরিস্থিতির মধ্যেও অ্যান্দ্রেই যে ভাল আছেন, তা নিয়েই আপাতত স্বস্তির নিঃশ্বাস ফেলছেন বলে জানান বলিউডের এই অভিনেত্রী।

যদিও করোনার জেরে দীর্ঘদিন বাড়িতে ফিরতে পারেননি। ফলে মা-বাবার সঙ্গে দেখা করতে পারছেন না। সমস্ত কিছু ঠিক হলে আবার কবে মায়ের হাতের রান্না খেতে পারবেন, আপাতত সেই দিনই গুনছেন শ্রিয়া।

.