'ম্যাডাম, দয়া করে ঘুমন্ত ছবি দেবেন না, অমঙ্গল হয়' ইউভানকে দেখে শুভশ্রীকে উপদেশ নেটিজেনদের

কিউটনেস ওভারলোডেড, ইউভানের ছবি ইনস্টা স্টোরিতে দেন নায়িকা

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jul 13, 2021, 08:28 PM IST
'ম্যাডাম, দয়া করে ঘুমন্ত ছবি দেবেন না, অমঙ্গল হয়' ইউভানকে দেখে শুভশ্রীকে উপদেশ নেটিজেনদের

নিজস্ব প্রতিবেদন: ছোট্ট ইউভান নিশ্চিন্তে ঘুমোচ্ছে। ঠিক একটি ফুলের মত। ফুটফুটে সন্তানকে ঘুমিয়ে থাকতে দেখে সেই মিষ্টি মুহূর্ত ক্য়ামেরাবন্দি করলেন মা শুভশ্রী (Subhashree Ganguly)। ইনস্টাগ্রামে সব ছবির মত দিলেন এই ছবিও। কিন্তু নেটিজেনদের কাছে রেহাই পেল না ফুলের মত শিশুও।

 

দশ মাসে পা দিয়েছে ছোট্ট ইউভান, তাঁকে ঘুম পাড়িয়ে শুইয়ে দিয়েছেন নায়িকা। হালকা নীল রঙের বালিশ, গায়ে চাদর, মাথার উপরে রাখা ফিডিং বোতল। সেই মুহুর্তে তাই শুভশ্রী রাজপুত্রর ছবি তুলে পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। লিখেছেন 'আমার রাজপুত্রর তরফ থেকে সকলকে শুভরাত্রি'। আর তাতেই বিপত্তি। কথায় আছে শিশুদের ঘুমন্ত ছবি তুলতে নেই। তাতে নাকি অমঙ্গল হয় সন্তানের, একথা মনে করিয়ে দেওয়া হয়েছে নায়িকাকে। 

আরও পড়ুন: মধুমিতায় মজে পাকিস্তানি blogger, নায়িকার অভিব্যক্তিতেই ঘায়েল

রাগের ইমোজি দিয়ে কেউ লিখেছেন 'ঘুমন্ত ছবি দিতে নেই' , কেউ আবার ইমোজির মাধ্যমেই হাতজোড় করে লিখেছেন 'দয়াকরে ম্যাডাম ঘুমন্ত শিশুর ছবি তুলবেন না, আর সেই ফোটো সামাজিক কোনও পেজে এ দেবেন না, এতে শিশুর খারাপ ছাড়া ভাল হয়না।' লভ ইমোজিতে ভরে গিয়েছে শুভশ্রীর কমেন্ট বক্স। 'মিষ্টি বেবি', 'ঠিক ডল পুতুলের মত', 'হীরের টুকরো ছেলে' র মতো কমেন্টও উঠে এসেছে বক্সে। নেগেটিভ ভাইবকে দূরে রাখতেই পছন্দ করেন নায়িকা, তাই সব কমেন্ট চোখে পড়লেও তা নিশ্চয়ই এড়িয়ে গিয়েছেন নায়িকা, মনে মনে নিশ্চয়ই ভেবেছেন, এত মিষ্টতা দেখে তা ক্যামেরাবন্দি করার লোভ সামলানো যায় নাকি?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

.