২টি বিয়েতেই স্বামীদের বিরুদ্ধে মারধরের অভিযোগ, গার্হস্থ হিংসা নিয়ে মুখ খুললেন শ্বেতা তিওয়ারি

 প্রথমে রাজা চৌধুরী পরে অভিনব কোহলি। পরপর দুটি বিয়ে এবং বিচ্ছেদ। যা নিয়ে পেজ থ্রির শিরোনামে উঠে আসে টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা তিওয়ারির নাম। লকডাউনের মধ্যে যখন গার্হস্থ হিংসা নিয়ে নানা ধরনের সচেতনতামূলক প্রচার চলছে এবং তাতে যুক্ত হচ্ছেন বিভিন্ন ক্ষেত্রের তারকারা, সেই সময় বিষয়টি নিয়ে মুখ খুললেন কসৌটি জিন্দগি কি-খ্যাত প্রেরণা।

Edited By: জয়িতা বসু | Updated By: May 27, 2020, 01:59 PM IST
২টি বিয়েতেই স্বামীদের বিরুদ্ধে মারধরের অভিযোগ, গার্হস্থ হিংসা নিয়ে মুখ খুললেন শ্বেতা তিওয়ারি

নিজস্ব প্রতিবেদন : প্রথমে রাজা চৌধুরী পরে অভিনব কোহলি। পরপর দুটি বিয়ে এবং বিচ্ছেদ। যা নিয়ে পেজ থ্রির শিরোনামে উঠে আসে টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা তিওয়ারির নাম। লকডাউনের মধ্যে যখন গার্হস্থ হিংসা নিয়ে নানা ধরনের সচেতনতামূলক প্রচার চলছে এবং তাতে যুক্ত হচ্ছেন বিভিন্ন ক্ষেত্রের তারকারা, সেই সময় বিষয়টি নিয়ে মুখ খুললেন কসৌটি জিন্দগি কি-খ্যাত প্রেরণা।

তিনি বলেন, অভিনব কোহলির সঙ্গে যখন তাঁর দ্বিতীয় বিয়ে ভেঙে যায়, তখন লোকজন নানা ধরনের কথা বলতে শুরু করেন। কেউ কেউ বলতে শুরু করেন, দ্বিতীয় বিয়েও যখন ভেঙে গলে, তখন শ্বেতার মধ্যেই কিছু গণ্ডগোল রয়েছে। না হলে, দ্বিতীয় বিয়ে ভেঙে যেত না। কিন্তু মানুষ যা-ই বলুক না কেন, তাতে তাঁর কিছু যায় আসে না। কিংবা তিনি বিমর্ষও হন না। কারণ তাঁর উপর পুরো সংসারের দায়িত্ব।

তাঁর মেয়ে রয়েছে। রয়েছে ছোট ছেলে। তাঁদের সমস্ত খরচ, ভাল-মন্দ সবকিছু বুঝতে হয় তাঁকেই। সেই সঙ্গে রয়েছে বাড়ির ইএমআই। তাই লোকের কথা শুনে চলার মতো সময় তাঁর নেই। কারণ তাঁর সংসারের কর্তা-গিন্নি সবকিছুই তিনি। তাই নিজের কাজ, সন্তান এবং বাড়ি ছাড়া অন্য কিছু তিনি ভাবেন না,দেখেনওনা।

জানা যায়, রাজা চৌধুরীর বিরুদ্ধে মারধর-সহ একাধিক গার্হস্থ হিংসার অভিযোগ দায়ের করেন শ্বেতা তিওয়ারি। ভোজপুরি অভিনেতা একাধিকবার তাঁর গায়ে হাত তোলেন বলে অভিযোগ করেন শ্বেতা। রাজা চৌধুরীর সঙ্গে বিচ্ছেদের পর অভিনব কোহলির সঙ্গে বিয়েও টেকেনি। অভিনবের বিরুদ্ধে গার্হস্থ হিংসার অভিযোগ করেন শ্বেতা। যা নিয়ে ফের সরগরম হয়ে ওঠেন সংবাদমাধ্যম।

.