Sidharth Malhotra : 'চেঞ্জিং রুমে যৌনতায় মেতেছিলাম', অকপট সিদ্ধার্থ!

  বলিউডের 'মোস্ট এলিজিবল ব্যাচেলর'। তবে এই মুহূর্তে নিত্যদিনই চর্চায় রয়েছে সিদ্ধার্থ-কিয়ারার প্রেম। যদিও এতদিন সেই প্রেমকে প্রকাশ্যে স্বীকৃতি দেননি সিদ্ধার্থ-কিয়ারা। তবে 'কফি উইথ করণ'-এর সিজন ৭-এ এসে সেই সম্পর্ককেই মান্যতা দিলেন সিদ্ধার্থ। ভিকি কৌশলের সঙ্গে জুটি বেঁধে করণ জোহরের টক শোয়ের কাউচে বসেছিলেন সিদ্ধার্থ। যেখানে ক্যাটরিনার সঙ্গে ভিকির দাম্পত্য জীবনের পাশাপাশি আলোচনায় উঠে এল সিদ্ধার্থ-কিয়ারার প্রেম। আলোচনায় উঠে এল দুই তারকার যৌন জীবনের কথাও।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 20, 2022, 08:45 PM IST
Sidharth Malhotra : 'চেঞ্জিং রুমে যৌনতায় মেতেছিলাম', অকপট সিদ্ধার্থ!

Sidharth Malhotra, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  বলিউডের 'মোস্ট এলিজিবল ব্যাচেলর'। তবে এই মুহূর্তে নিত্যদিনই চর্চায় রয়েছে সিদ্ধার্থ-কিয়ারার প্রেম। যদিও এতদিন সেই প্রেমকে প্রকাশ্যে স্বীকৃতি দেননি সিদ্ধার্থ-কিয়ারা। তবে 'কফি উইথ করণ'-এর সিজন ৭-এ এসে সেই সম্পর্ককেই মান্যতা দিলেন সিদ্ধার্থ। ভিকি কৌশলের সঙ্গে জুটি বেঁধে করণ জোহরের টক শোয়ের কাউচে বসেছিলেন সিদ্ধার্থ। যেখানে ক্যাটরিনার সঙ্গে ভিকির দাম্পত্য জীবনের পাশাপাশি আলোচনায় উঠে এল সিদ্ধার্থ-কিয়ারার প্রেম। আলোচনায় উঠে এল দুই তারকার যৌন জীবনের কথাও।

আলোচনা হচ্ছিল ভিকি এবং সিদ্ধার্থের সোশ্যাল মিডিয়া পোস্ট আর সেখানে নেট নাগরিকদের করা নানান মন্তব্য নিয়ে। ভিকির খালি গায়ের একটি ছবি দেখে এক অনুরাগী লেখেন, 'ভিকির উষ্ণতাই যথেষ্ঠ, ক্যাটরিনার কম্বলের দরকার পড়বে না।' করণ এই কমেন্টের প্রসঙ্গ তুলে আনতেই হেসে ফেলেন ভিকি। বলেন, এই কমেন্টটি তাঁর মন্দ লাগেনি। আর তারপরই করণের মন্তব্য, এটার মধ্যে কেমন একটা যৌনতার গন্ধ রয়েছে। প্রসঙ্গক্রমে সিদ্ধার্থ মালহোত্রা বলেন, যৌনতার মধ্যে ভালোবাসা থাকাটা জরুরী। তাঁর এমন মন্তব্য মুখ চাওয়াচাওয়ি করতে থাকেন ভিকি-করণ। আর এরপরে 'র‍্যাপিড ফায়ার' রাউন্ডে মোক্ষম চালটা দেন করণ জোহর। সিদ্ধার্থ মালহোত্রাকে করণ প্রশ্ন করেন, সবথেকে আজব কোন জায়গায় যৌনতায় লিপ্ত হয়েছো? উত্তর আসে, 'চেঞ্জিং রুম, আমি চেঞ্জিং রুমে যৌনতায় লিপ্ত হয়েছি।' এমন উত্তর শুনে টিপ্পনি কাটার সুযোগ ছাড়েননি করণ জোহর। বলেন, সেসময় চেঞ্জিং রুমের বাইরে কি কেউ ছিল? এ প্রশ্নে এক্কেবারে চুপ সিদ্ধার্থ। বলেন, বিস্তারিত বলতে হবে, এমন কথা কিন্তু ছিল না। 

আরও পড়ুন-শহরের একের পর এক খুন, খুনিকে ধরতে মরিয়া অক্ষয় কুমার

আরও পড়ুন-২২ কোটির বাংলোয় গৃহপ্রবেশ দীপিকা-রণবীরের

প্রসঙ্গত, বহুদিন হল চুটিয়ে প্রেম করছেন সিদ্ধার্থ-কিয়ারা। 'শেরশাহ' ছবিতে একসঙ্গে জুটি বেঁধে কাজও করে ফেলেছেন তাঁরা, আবার ছবিও হিট। ২০২১ সালের ১২ অগস্ট মুক্তি পায় সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আডবাণী অভিনীত ছবি 'শেরশাহ'। খুব শীঘ্রই 'যোদ্ধা', 'মিশন মজনু' ছবিতেও একসঙ্গে দেখা যাবে এই জুটিকে। যদিও এই ছবিতে কাজ করার বহু আগে থেকেই বি-টাউনে সিদ্ধার্থ-কিয়ারার প্রেমের গুঞ্জন সামনে আসতে শুরু করেছিল। ২০২০ সালে সিদ্ধার্থ-কিয়ারা একসঙ্গে আফ্রিকান সাফারিতে গিয়েছিলেন, সেই ছবি সামনে আসার পরপরই তাঁদের প্রেমের খবর ছড়িয়ে পড়ে। সম্প্রতি মলদ্বীপ থেকেও ছুটি কাটিয়ে ফিরেছেন। মাঝে তাঁদের বিচ্ছেদের গুঞ্জন ছড়িয়ে পড়লেও তা ফুৎকারে উড়িয়ে দেন সিদ্ধার্থ-কিয়ারা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.