লকডাউনে জোর করে ২০ হাজার টাকা পাঠিয়েছিলেন Sidharth Shukla, মুখ খুললেন বালিকা বধূ Pratyushaর বাবা

ফোন করে প্রত্যুষার পরিবারের খোঁজও নিতেন বিগ বস খ্যাত স্টার

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Sep 3, 2021, 11:49 PM IST
লকডাউনে জোর করে ২০ হাজার টাকা পাঠিয়েছিলেন Sidharth Shukla, মুখ খুললেন বালিকা বধূ Pratyushaর বাবা

নিজস্ব প্রতিবেদন: সিদ্ধার্থের অকাল মৃত্যু যেন কোনওভাবেই মেনে নিতে পারছেন না কেউ। বিশ্বাস করতে পারছেন না তাঁর মা, শেহনাজ এবং তাঁর বি-টাউনের বন্ধুরা। মন না চাইলেও বিদায় তো দিতেই হয়, তাই না চাইতেও কাছ ছাড়া করতে হচ্ছে আপন জনকে। শুক্রবার বৃষ্টির মধ্যে ওশিওয়ারা শ্মশানে হাজির হলেন অগণিত মানুষ। 

আরও পড়ুন:পঞ্চভূতে বিলীন Sidharth Shukla, বৃষ্টি মাথায় করে শেষকৃত্যে হাজির বিটাউনের সতীর্থরা

মানুষ হিসাবে কেমন ছিলেন সিদ্ধার্থ তা অনেকটাই আন্দাজ করেছেন বি-টাউনের সকলে। বৃহস্পতিবার সিদ্ধার্থের মৃত্যুর হয়, এরপরই অভিনেতা প্রত্যুষা বন্দ্যোপাধ্যায়ের বাবা শঙ্কর বন্দ্যোপাধ্যায় সিদ্ধার্থের স্মৃতি রোমন্থন করলেন। ‘বালিকা বধূ’ ধারাবাহিকে একসঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন সিদ্ধার্থ শুক্লা ও প্রত্যুষা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন করোনা আবহ ছিল বড্ড কঠিন সময়, সেই মুহুর্তে লকডাউন থাকায় তাঁদের অ্যাকাউন্টে জোর করেই ২০ হাজার টাকা পাঠিয়েছিলেন সিদ্ধার্থ। ফোন করে তাঁর খোজও নিতেন বিগ বস খ্যাত স্টার । 

মেয়ের অভাব প্রতিমুহূর্তে অনুভব করেন বাবা, এরই মাঝে সিদ্ধার্থের এই ব্যবহার চোখে জল এনেছিল তাঁর। ২০১৬ সালে পৃথিবী ছেড়ে চলে গিয়েছেন প্রত্যুষা। কয়েক বছর কাটতে না কাটতেই এবার সিদ্ধার্থও চলে গেলেন। শঙ্কর বন্দ্যোপাধ্যায়ও বেশ চমকে গিয়েছেন, তিনি ভাবতেই পারছেন না এই ঘটনার কথা। বালিকা বধূ ধারাবাহিকের শুটিংয়ের সময় তাঁর বাড়িতেও এসেছিল সিদ্ধার্থ, প্রত্যুষার মৃত্যুর পর ওদের সম্পর্ক নিয়ে জলঘোলা হয়, বিতর্ক শুরু হয়, এরপরই সিদ্ধার্থ সেই বাড়িতে আসা বন্ধ করে দেয়, তবে তাঁর খোঁজ নিত, মত প্রত্য়ুষার বাবার। জোর করে তাঁর অ্যাকাউন্টে ২০ হাজার টাকা পাঠিয়েছিল, সাহায্য লাগবে কিনা অনবরত জানতে চাইত সে। মেয়েকে হারানোর পর সিদ্ধার্থও চলে গেলেন, শোকে বিহ্বল শঙ্কর বন্দ্যোপাধ্যায়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)