বিদায় সিদ্ধার্থ! ওশিওয়ারা শ্মশানে কান্নায় ভেঙে পড়লেন বিধ্বস্ত Shehnaaz

 মুখে মাস্ক, পরনে কোনওরকমে পরা একটা সুতির সালোয়ার, এদিন এক্কেবারেই বিধ্বস্ত দেখাল শেহনাজকে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 3, 2021, 04:58 PM IST
বিদায় সিদ্ধার্থ! ওশিওয়ারা শ্মশানে কান্নায় ভেঙে পড়লেন বিধ্বস্ত Shehnaaz

নিজস্ব প্রতিবেদন : বিদায় সিদ্ধার্থ! ওশিওয়ারা শ্মশানে কাছের মানুষকে শেষবারের মতো বিদায় জানাতে হাজির হলেন অভিনেত্রী শেহনাজ গিল (Shehnaaz Gill)। মুখে মাস্ক, পরনে কোনওরকমে পরা একটা সুতির সালোয়ার, এদিন এক্কেবারেই বিধ্বস্ত দেখাল শেহনাজকে। কথা বলার মতো পরিস্থিতিতে ছিলেন না তিনি। 

পুলিসি নিরাপত্তা বেষ্টনী পার করে এগিয়ে গেলেন সিদ্ধার্থের (Sidharth Shukla) নিথর দেহের কাছে, কান্নায় ভেঙে পড়তে দেখা গেল শেহনাজকে। দিদিকে সামলাতে এদিনও তাঁর সঙ্গে ছিলেন শেহনাজের ভাই। শ্মশানে সিদ্ধার্থের শেষকৃত্য চলাকালীন মাটিতে লুটিয়ে পড়েন শেহনাজ। সেই ছবি উঠে এসেছে পাপারাৎজি ভাইরাল ভায়ানি এবং মানব মাঙ্গলানিক ক্যামেরার সৌজন্যে। 

আরও পড়ুন-Gladrags 2004-এ একসঙ্গেই যাত্রা শুরু, Sidharth-কে হারিয়ে পুরনো দিনে ফিরলেন Abhinav

বৃহস্পতিবার সিদ্ধার্থের মৃত্যু সংবাদ পেতেই তাঁর বাড়়িতে হাজির হয়েছেন বলিউডের বহু অভিনেতা, অভিনেত্রী। তাঁরাই জানান, কথা বলার অবস্থায় নেই 'সানা'। এভাবে অকালে সিদ্ধার্থের চলে যাওয়া কোনও ভাবেই মেনে নিতে পারছেন তিনি। Bigg Boss13-র ঘরে সিদ্ধার্থের সঙ্গে পরিচয় হয় শেহনাজ গিলের (Shehnaaz Gill)। সেখান থেকেই বন্ধুত্ব, এরপর প্রেম। অনুরাগীদের কাছে জনপ্রিয় ছিল 'সিধনাজ' (Sidnaaz) জুটি। বৃহস্পতিবার কাছের মানুষকে হারিয়ে বারবার কান্নায় ভেঙে পড়তে দেখা যায় শেহনাজকে (Shehnaaz Gill)।  

তাঁর বাবা সন্তোষ সিং সুখ বলেন, "শুধু একটা কথাই বারবার বলছে- বাবা, আমার হাতে ও পৃথিবী ছেড়ে চলে গেল। আমি এবার কীভাবে বাঁচব?"। তিনি আরও জানান, ঘটনার সময় সিদ্ধার্থের  (Sidharth Shukla) বাড়িতেই ছিলেন শেহনাজ (Shehnaaz Gill)। সিদ্ধার্থকে ঘুম থেকে তুলতে যান। অনেক ডাকাডাকির পরও সিদ্ধার্থ না ওঠায়, পরিবারের লোকদের ডাকেন শেহনাজ। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)