একতা কাপুরের ছেলে 'রবি'কে দেখতে হাজির মাসি স্মৃতি ইরানি

 ক্যাপশানে লিখেছেন, 'মাসি স্পেশাল'।

Updated By: Feb 12, 2019, 02:44 PM IST
একতা কাপুরের ছেলে 'রবি'কে দেখতে হাজির মাসি স্মৃতি ইরানি

নিজস্ব প্রতিবেদন: সোমবার নিজের বাড়িতে ছেলের নামকরণ অনুষ্ঠানের আয়োজন করেছেন 'নতুন মা' একতা কাপুর। সেই অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন ফারহা খান থেকে শুরু করে বি-টাউনের অনেকেই। এই অতিথিদের তালিকায় ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। ছোট্ট রবির পাশে দাঁড়িয়ে স্মৃতির সেই ছবি পোস্ট করেছেন একতা। ক্যাপশানে লিখেছেন, 'মাসি স্পেশাল'।

ছবিতে ছোট্ট রবিকে দেখা গেছে ন্যানি কোলে। তার আপাদমস্তক চাদরে ঢাকা। তার পাশে দাঁড়িয়ে রয়েছেন স্মৃতি। সামনের চেয়ারে একতা কপুরের মা শোভা কাপুরকেও বসে থাকতে দেখা গেছে। প্রসঙ্গত, স্মৃতি ইরানি অবশ্য শুধুই কেন্দ্রীয় মন্ত্রীই নন, তিনি প্রাক্তন অভিনেত্রীও। একতা কাপুরের বিখ্যাত ধারাবাহিক 'কভি শাস ভি কভি বহু থি'র জনপ্রিয় তুলসী চরিত্রে অভিনয় করেছেন স্মৃতি। দর্শকদের কাছে স্মৃতি প্রথমে তুলসী রূপেই পরিচিত হন।

আরও পড়ুন-অমিতাভ বচ্চনকে বদলা নেওয়ার 'হুমকি' শাহরুখের! ফের কি বিগ-বির সঙ্গে ঝামেলায় জড়ালেন কিং খান?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

গত ২৭ জানুয়ারি সারোগেসির মাধ্যমে মা হন একতা কপুর। সোমবার একতা কাপুরের মুম্বইয়ের বাড়িতে আয়োজিত নামকরণ উৎসবে হাজির ছিলেন অভিষেক বচ্চন, শ্বেতা বচ্চন নন্দা, মা হিরু জোহরকে নিয়ে হাজির হন করণ জোহর। পাশাপাশি হাজির হন মৌনি রায়, স্বরা ভাস্কর, রেহা কাপুর সহ আরও অনেকেই। এছাড়াও হাজির ছিলেন অনিতা হসনন্দানি, দিব্যাঙ্কা ত্রিপাঠি, বিবেক ধাইয়া, করণ প্যাটেল, বিকাশ গুপ্তা, হিতেন তেজওয়ানি সহ আরও অনেকেই।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন-৮ মার্চ ভালোবাসার নতুন মানে খুঁজতে আসছে মুখার্জী দার বউ 'কনীনিকা'!

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

ছেলে রবির জন্মের চারদিন পর তাঁর জন্মের কথা সোশ্যাল মিডিয়ায় মাধ্যমে প্রকাশ্যে আনেন একতা কাপুর।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত শুধু একতাই নন, সারোগেসির মাধ্যমে বেশ কয়েকবছর হল বাবা হয়েছে একতা কাপুরের ভাই তুষার কাপুরও। আপাতত দুই ভাইবোন একতা এবং তুষার কাপুর দুজনেই সিঙ্গল মাদার ও সিঙ্গল ফাদার হিসাবে দায়িত্ব সামলাচ্ছেন। 

আরও পড়ুন-কন্যা সন্তানের নাম ঠিক করে ফেললেন আলিয়া! তবে কী তিনি মা হতে চলেছেন?

.