শরীরচর্চায় মন প্রাক্তন অভিনেত্রী তথা কেন্দ্রীয় মন্ত্রী Smriti Irani-র, সামনে এল ছবি

মন্ত্রী বলে কি রোগা হতে মানা? নাহ, তা এক্কেবারেই নয়। ফিট থাকা সব মানুষের জন্যই কাম্য। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 6, 2021, 03:20 PM IST
শরীরচর্চায় মন প্রাক্তন অভিনেত্রী তথা কেন্দ্রীয় মন্ত্রী Smriti Irani-র, সামনে এল ছবি

নিজস্ব প্রতিবেদন : ২১ বছর আগের কথা, 'কিঁউকি সাস ভি কভি বহু থি' (Kyunki Saas Bhi Kabhi Bahu Thi)র 'তুলসী ভিরানি', স্মৃতি ইরানিকে একসময় এই নামেই চিনত টেলিভিশনের দর্শক। অভিনেত্রী হিসাবে তাঁর জনপ্রিয়তাও ছিল তুঙ্গে। তবে সময়ের চাকা ঘুরেছে। বহুদিন হল অভিনয় দুনিয়া থেকে রাজনীতির আঙিনায় পা রেখেছেন স্মৃতি ইরানি (Smriti Irani)। বর্তমানে তিনি কেন্দ্রীয় মন্ত্রী। তবে তাতে কি! মন্ত্রী বলে কি রোগা হতে মানা? নাহ, তা এক্কেবারেই নয়। ফিট থাকা সব মানুষের জন্যই কাম্য। 

এবার তাই নিজের স্বাস্থ্য ও শরীরচর্চায় মন দিয়েছেন স্মৃতি ইরানি (Smriti Irani)। আর সেকথা নিজেই নিজের ইনস্টাস্টোরিতে শেয়ার করেছেন। যেখানে নীল টি-শার্ট ও ধূসর রঙের ট্র্যাক প্য়ান্টে জিমে গিয়ে কসরত করতে দেখা গিয়েছে স্মৃতিকে। ছবি পোস্ট করে স্মৃতি লিখেছেন 'কৌশিশ জারি হ্যায়', অর্থাৎ প্রচেষ্টা চলছে। আরও একটি ছবিতেও রবিবার জিমে গিয়ে সেলফি তুলে পোস্ট করেছেন তিনি। লিখেছেন, 'সেলফ কেয়ার সানডে'। 

আরও পড়ুন-'মদ খাওয়া ও কারোর সঙ্গে শোওয়া কী অপরাধ?' পরীমণির পাশে দাঁড়িয়ে প্রশ্ন Taslima-র

তবে ছবি দেখে বেশ বোঝা যায়, স্মৃতির চেষ্টা বিফলে যায়নি, বেশকিছুটা ওজন কমিয়েও ফেলেছেন তিনি। প্রসঙ্গত, বর্তমানে  বস্ত্র ও কেন্দ্রীয় নারী সুরক্ষা ও শিশু কল্যাণ মন্ত্রকের দায়িত্বে রয়েছেন স্মৃতি ইরানি (Smriti Irani)। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.