সোনমের সঙ্গে বিশেষ মুহূর্তের ছবি শেয়ার করলেন আনন্দ

 মধুচন্দ্রমিয় না গেলেও আনন্দের সঙ্গে সুযোগ পেলেই 'কোয়ালিটি টাইম' কাটাচ্ছেন সোনম। স্ত্রী সোনমের সঙ্গে এমনই কিছু বিশেষ মুহূর্তের ছবি শেয়ার করেছেন হাবি আনন্দ। ক্যাপশানে লিখেছেন 'SunYaY'।

Updated By: May 27, 2018, 03:32 PM IST
সোনমের সঙ্গে বিশেষ মুহূর্তের ছবি শেয়ার করলেন আনন্দ

নিজস্ব প্রতিবেদন : গত ৮ মে ৭ পাকে বাঁধা পড়েছেন সোনম কাপুর, আনন্দ আহুজা। তবে বিয়ের পর থেকেই প্রথমে কান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব এবং এখন 'ভির দি ওয়েডিং'-এর প্রমোশনে ব্যস্ত হয়ে পড়েন সোনম। তাই আর মধুচন্দ্রিমা সাড়া হয়নি এখনও। তবে মধুচন্দ্রমিয় না গেলেও আনন্দের সঙ্গে সুযোগ পেলেই 'কোয়ালিটি টাইম' কাটাচ্ছেন সোনম। স্ত্রী সোনমের সঙ্গে এমনই কিছু বিশেষ মুহূর্তের ছবি শেয়ার করেছেন হাবি আনন্দ। ক্যাপশানে লিখেছেন 'SunYaY'।

ছবিতে দেখা যাচ্ছে রস্তায় হাতে হাত ধরে একসঙ্গে হাঁটছেন। আনন্দ ফিল্মি কায়দায় বলিউড হিরোদের মতোই পোজ দিয়েছেন। সোনম কাপুর আহুজা ও আনন্দ আহুজা দুজনকেই ফ্যাশান ব্র্যান্ড 'ভানে'র পোশাক এবং স্নিকার পরে রয়েছেন। রিসেপশনের দিনও স্নিকার পরে অন্যরকম ফ্যাশনে নজর কেড়েছিলেন আনন্দ আহুজা। 

 

 

 

 

প্রসঙ্গত, আনন্দ আহুজা দেশের সব থেকে বড় স্নিকার স্টোরের মালিক, পাশাপাশি 'ভানে' ফ্যাশান ব্র্যান্ডের প্রতিষ্ঠাতাও তিনি। বহুদিন আগে এক সাক্ষাৎকারে সোনম বলেছিলেন তিনি এমন একজনকে বিয়ে করতে চান যিনি কিনা উচ্চাকাঙ্খীও হবে আবার নমনীয়ও হবে। বেশ বোঝা যাচ্ছে আনন্দ আহুজার মধ্যে সোনম এই দুই গুনই খুঁজে পেয়েছেন।

আরও পড়ুন- ৫-এ আব্রামের, ছেলের জন্মদিনে আদুরে পোস্ট গৌরীর

.