'ইদের পোস্ট করতে কত টাকা নিয়েছেন?' ট্রোলারের আক্রমণের মুখে Sonam

এই কমেন্টে নিন্দার ঝড় উঠেছে সর্বত্র।   

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: May 14, 2021, 10:54 PM IST
'ইদের পোস্ট করতে কত টাকা নিয়েছেন?' ট্রোলারের আক্রমণের মুখে Sonam

নিজস্ব প্রতিবেদন: ইদের শুভেচ্ছা জানিয়ে বিতর্কের মুখে সোনম কাপুর। ফ্যানদের উদ্যেশ্যে পোস্ট করে বিপাকে অনিল কন্যা। খুশির ইদে তারকারা সকলেই নিজেদের পেজে ভালবাসা জানিয়েছেন ফ্যানদের। সম্প্রীতির বার্তা ছড়িয়ে দিয়েছেন সব তারকা। তারই মাঝে সোনম কাপুর ট্রোলের শিকার হলেন। তাঁর ইদের পোস্টে কমেন্ট করে এক নেটিজেন জানতে চান- 'ইদের দিন এই পোস্টটি করার জন্য কত টাকা নিয়েছেন সোনম?'

আরও পড়ুন: ইদে সকলের সুস্থতা কামনা করলেন Shahrukh, ফ্যানদের রিটার্ন গিফটে খুশি Salman

সোনম কাপুর 'সাওয়ারিয়া' ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন। আর সেই ছবিতে তিনি একজন মুসলমান মেয়ের চরিত্র ফুটিয়ে তুলেছিলেন। চরিত্রের নাম ছিল সাকিনা। রণবীর কাপুরের বিপরীতে এই ছবিতে দেখা গিয়েছিল তাঁকে। দুজনেই সঞ্জয়লীলা বনশালির এই ছবির মাধ্যমে ডেবিউ করেন। আর সেই ছবির একটি সুপারহিট গানের অংশ শেয়ার করেন সোনম কাপুর। লেখেন আমার ভাইবোনদের জন্য ইদের অনেক শুভেচ্ছা। আর তারপরেই শুরু হয়ে যায় বিতর্ক। কটুক্তি শুনে স্বাভাবিকভাবেই অস্বস্তিতে অভিনেতা সোনম। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sonam K Ahuja (@sonamkapoor)

সোনম কাপুর (Sonam K Ahuja) অবশ্য এই কমেন্ট দেখে সঙ্গে সঙ্গেই রিঅ্যাক্ট করেছেন। নেটিজেনকে রিপোর্ট করে ব্লক করেছেন তাঁকে। এরপর নিজেই শেয়ার করেছেন তাঁর স্ক্রিনশট। লিখেছেন নিশ্চিন্ত হলাম। ঘটনায় হয়রানির শিকার হতে হয়েছে তাঁকে। স্বাভাবিক ভাবে নিন্দার ঝড় উঠেছে সর্বত্র। 

 

.