সোনম কাপুরকে কি এবার দেখা যাবে হলিউড ফিল্মে?

সোনম কাপুর হঠাত্ই উড়ে গিয়েছেন আমেরিকায়। কিন্তু কেন? যাঁরা সোশ্যাল মিডিয়ায় সোনমকে ফলো করেন, তাঁরা সকলেই জানেন যে, নিজের সবকিছুর আপেডট সোনম তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে দিতে থাকেন।কিন্তু এবার সোনম চুপি চুপি উড়ে গিয়েছেন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে। এই বিষয়ে টুইটারে কোনো টুইট তিনি করেননি, ফেসবুকে কোনো স্টেটাসও দেননি, এমনকি ইনস্টাগ্রামেও কোনো ছবিও পোস্ট করেননি। আর তাই তো অনেকের মনে সন্দেহ জেগেছে, নিশ্চয়ই সোনম হলিউডের কোনো ছবিতে অডিশন দিতে লস অ্যাঞ্জেলসের পথে রওনা দিয়েছেন। তা না হলে কেন এত রাখঢাক?

Updated By: Jun 24, 2016, 11:36 AM IST
সোনম কাপুরকে কি এবার দেখা যাবে হলিউড ফিল্মে?

ওয়েব ডেস্ক: সোনম কাপুর হঠাত্ই উড়ে গিয়েছেন আমেরিকায়। কিন্তু কেন? যাঁরা সোশ্যাল মিডিয়ায় সোনমকে ফলো করেন, তাঁরা সকলেই জানেন যে, নিজের সবকিছুর আপেডট সোনম তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে দিতে থাকেন।কিন্তু এবার সোনম চুপি চুপি উড়ে গিয়েছেন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে। এই বিষয়ে টুইটারে কোনো টুইট তিনি করেননি, ফেসবুকে কোনো স্টেটাসও দেননি, এমনকি ইনস্টাগ্রামেও কোনো ছবিও পোস্ট করেননি। আর তাই তো অনেকের মনে সন্দেহ জেগেছে, নিশ্চয়ই সোনম হলিউডের কোনো ছবিতে অডিশন দিতে লস অ্যাঞ্জেলসের পথে রওনা দিয়েছেন। তা না হলে কেন এত রাখঢাক?

সোনমের যেকোনো বিদেশযাত্রায় সফরসঙ্গী হন তাঁর ছোট বোন রিয়া কাপুর। এবার রিয়াও যাননি তাঁর সঙ্গে। তাই বোঝাই যাচ্ছে, এই সফর শুধুই ছুটি কাটানোর উদ্দেশ্যে নয়। হয়তো কাজের জন্যই এবার লস অ্যাঞ্জেলসে গিয়েছেন সোনম। বাবা অনিল কাপুর অনেক আগেই হলিউডের ছবিতে কাজ করেছেন। এবার কী তাহলে সোনমও সেই পথে?

.