বলিউডকে বিদায়? পাকাপাকিভাবে লন্ডনেই থাকবেন সোনম!

 বি-টাউনে গুঞ্জন মুম্বই ছেড়ে এবার পাকাপাকিভাবেই নাকি লন্ডনে বসবাস শুরু করবেন বলে ঠিক করেছেন সোনম কাপুর।  

Updated By: Jul 16, 2019, 04:26 PM IST
বলিউডকে বিদায়? পাকাপাকিভাবে লন্ডনেই থাকবেন সোনম!

নিজস্ব প্রতিবেদন: গত বছর ৮ মে ব্যবসায়ী আনন্দ আহুজার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন সোনম কাপুর। বাড়ি লন্ডনে হলেও আনন্দ পাকাপাকি ভাবে তাঁর লন্ডনের বাড়িতেই থাকেন। সেকারণে সোনম কখনও লন্ডন তো কখনও মুম্বইয়ে কিংবা শ্বশুরবাড়ি দিল্লিতে যাতায়াত করেন। বি-টাউনে গুঞ্জন মুম্বই ছেড়ে এবার পাকাপাকিভাবেই নাকি লন্ডনে বসবাস শুরু করবেন বলে ঠিক করেছেন সোনম কাপুর।  

বহুদিন ধরেই শোনা যাচ্ছিল, সোনম মুম্বই ছেড়ে পাকাপাকিভাবে লন্ডনে বসবাস শুরু করতে পারেন। মুম্বইয়ে এক রিয়েল এস্টেট সংস্থা সূত্রে খবর মিলেছে, মুম্বইয়ে ধীরুভাই আম্বানি স্কুল সংলগ্ন বান্দ্রা কুরলা কমপ্লেক্সে তাঁর ৩৫ কোটির বিলাসবহুল ফ্ল্যাট বিক্রি করে দিতে চাইছেন সোনম। বদলে সোনম নাকি লন্ডনের নটিং হিলে একটি বড় ফ্ল্যাট কেনার জন্য খোঁজ খবর শুরু করেছেন।

আরও পড়ুন-বিহারে করমুক্ত 'সুপার থার্টি'

আনন্দ আহুজার সঙ্গে বিয়ের পর সোনম দাম্পত্য জীবনে যে ভীষণ সুখী সেবিষয়ে কোনও সন্দেহ নেই। মাঝে মধ্যে হাবি আনন্দ আহুজার সঙ্গে নানান ছবি ও ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে দেখা যায় সোনমকে। কিছুদিন আগে জাপানের টোকিওতে হাবি আনন্দ আহুজার সঙ্গে ছুটি কাটাতে দেখা গিয়েছিল অনিল কন্যা সোনমকে। 

আরও পড়ুন-'নারীর ওপর পুরুষের অধিকার' মন্তব্যে 'কবীর সিং'-এর পরিচালককে আক্রমণ তাপসীর

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sonam K Ahuja (@sonamkapoor) on

প্রসঙ্গত, শেষবার বাবা অনিল কাপুরের সঙ্গে 'এক লেড়কি কো দেখা তো অ্যায়সা লগা' ছবিতে দেখা গিয়েছিল সোনমকে। এই মুহূর্তে অভিষেক শর্মার 'দ্যা জোয়া ফ্যাক্টর' ছবির শ্যুটিং করছেন সোনম। যে ছবিতে সোনমের বিপরীতে দেখা যাবে ডালকুয়ার সালমানকে। সোনম ভক্তদের প্রশ্ন তবে কি এই ছবিই সোনমের বলিউডের শেষ ছবি হতে চলেছে? যদিও পাকাপাকি ভাবে তাঁর মুম্বই ছাড়ার বিষয়ে সোনম নিজে কিংবা বাবা অনিল কাপুরের পরিবারের তরফে কিছুই জানানো হয়নি।  

আরও পড়ুন-"লুঠ করেনি, মোগলরা ভারতকে সমৃদ্ধ করেছিল",স্বরার ট্যুইট ঘিরে বিতর্কের ঝড়

.