সোনু সুদের প্রশংসায় মহারাষ্ট্রের রাজ্যপাল, শ্রমিকদের বাড়ি পাঠাতে মিলবে সরকারি সাহায্য

তাঁকে সব রকম সাহায্য করা হবে বলে জানিয়েছেন মহারাষ্ট্রের রাজ্যপাল ভগৎসিং কোশিয়াড়ি।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: May 31, 2020, 02:35 PM IST
সোনু সুদের প্রশংসায় মহারাষ্ট্রের রাজ্যপাল, শ্রমিকদের বাড়ি পাঠাতে মিলবে সরকারি সাহায্য

নিজস্ব প্রতিবেদন : পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফেরাতে অভিনেতা সোনু সুদ যে উদ্যোগ নিয়েছেন এবার তার প্রশংসা করল মহারাষ্ট্র সরকার। পাশাপাশি, অভিনেতার এধরনের উদ্যোগে তাঁকে সব রকম সাহায্য করা হবে বলে জানিয়েছেন মহারাষ্ট্রের রাজ্যপাল ভগৎসিং কোশিয়াড়ি।

শনিবারই, সোনু সুদকে রাজভবনে ডেকে পাঠান রাজ্যপাল ভগৎসিং কোশিয়াড়ি। অভিনেতা রাজভবনে যান, রাজ্যপালের সঙ্গে তাঁর বেশকিছুক্ষণ কথাও হয়। দেশের সমস্ত পরিযায়ী শ্রমিককে নিরাপদে বাড়ি পৌঁছে দিতে সোনু যে উদ্যোগ নিয়েছেন তার প্রশংসা করেন রাজ্যপাল। এবং তাঁকে সরকারি সাহায্যের আশ্বাসদেন। এবিষয়টি নিজেই টুইট করে জানান মহারাষ্ট্রের রাজ্যপাল ভগৎসিং কোশিয়াড়ি।

আরও পড়ুন-মিলিন্দ সোমনের পর ওয়াংচুকের চিনা পণ্য বয়কটের ডাকে সাড়া অন্যান্য তারকাদের

লকডাউনে দেশের বিভিন্ন প্রান্তে আটকে থাকা পরিযায়ী শ্রমিকদের বাড়ি পৌঁছে দিতে উদ্যোগ নিয়েছেন সোনু সুদ। শুধু শ্রমিকদের বাড়ি পৌঁছে দেওয়াই নয়, যাত্রাপথে শ্রমিকদের খাবার, জলের ব্যবস্থাও করেছেন সোনু। এমনকি নিরাপত্তার কথা ভেবে প্রয়োজনীয় PPE কিটের ব্যবস্থা করেছেন সোনু। আর সবটাই করেছেন একা দায়িত্ব নিয়ে। এই কাজের জন্য় একটি টিমও করেছেন তিনি। ANI-কে সোনু সুদ জানিয়েছেন, ''যতক্ষণ না শেষ পরিযায়ী শ্রমিকটি তাঁর বাড়ি পৌঁছে যাচ্ছেন, ততক্ষণ পর্যন্ত তিনি এই কাজ চালিয়ে যাবেন।''

তবে শুধু পরিযায়ী শ্রমিকদেরই নয়, কেরলে আটকে থাকা ওডিশা কিছু ছাত্রীকেও বিশেষ বিমানের ব্যবস্থা করে বাড়ি পৌঁছে দিয়েছেন সোনু। এমনকি যেকেউ যাতে সাহায্যের আবেদন করতে পারেন, তার জন্য খুলেছেন একটি বিশেষ টোল ফ্রি নম্বর। সেই নম্বরে আসা সমস্ত ফোন কল ও মেসেজের উত্তরও দিচ্ছেন সোনু এবং তাঁর টিমের সদস্যরা।

আরও পড়ুন-টলিপাড়ায় স্বস্তির নিঃশ্বাস, নিয়মবিধি মেনে মিলল শ্যুটিং শুরুর অনুমতি