পরিযায়ী শ্রমিকদের সঙ্গে দেখা করতে দেওয়া হল না সোনু সুদকে! কী বললেন অভিনেতা?

 যদিও মুম্বই পুলিসের দাবি, তাঁদের তরফে আটকানো হয়নি। সোনুকে আটকেছে RPF।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 9, 2020, 05:51 PM IST
পরিযায়ী শ্রমিকদের সঙ্গে দেখা করতে দেওয়া হল না সোনু সুদকে! কী বললেন অভিনেতা?

নিজস্ব প্রতিবেদন : পরিযায়ী শ্রমিকদের সঙ্গে দেখা করতে বান্দ্রা টার্মিনাসে ঢুকতে দেওয়া হল না সোনু সুদকে। ঘটনাটি ঘটেছেন সোমবার রাতে।  যদিও মুম্বই পুলিসের দাবি, তাঁদের তরফে আটকানো হয়নি। সোনুকে আটকেছে RPF।

জানা যাচ্ছে, বান্দ্রা স্টেশন থেকে পরিযায়ী শ্রমিকদের নিয়ে একি বিশেষ ট্রেন উত্তর প্রদেশে রওনা হওয়ার কথা ছিল। যার ব্যবস্থা করেছেন সোনু নিজেই করেছিলেন। ট্রেনটি ছাড়ার আগেই পরিযায়ী শ্রমিকদের সঙ্গে দেখা করতে সোনু বান্দ্রা টার্মিনাসে হাজির হন, তবে তাঁকে সেখানে ঢুকতে দেওয়া হয়নি। যদিও মুম্বই পুলিস আধিকারিকের দাবি, তাঁরা সোনুকে বাধা দেননি। অভিনেতাকে অটকেছে RPF। তবে এবিষয়ে সোনু সুদের তরফে কোনও অভিযোগও দায়ের করা হয়নি।

আরও পড়ুন-অভিনয় ছেড়ে সঙ্গীতশিল্পী হয়ে উঠলেন কঙ্গনা রানাওয়াত! ঝড় তুললেন পিয়ানোতে

এদিকে টুইটারে সোনু কাউকে দোষারোপ না করে, পাল্টা মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরেকে ধন্যবাদ জানিয়েছেন। সোনু লিখেছেন, '' আমাকে স্টেশনে ঢুকতে কেউ বাধা দেয়নি। আমি সমস্ত প্রটোকলকে সম্মান করি। যথাযথভাবে এটা অনুসরণ করেছি। আমি রাজ্য সরকারের কাছে শ্রমিকদের বাড়ি ফেরাতে ট্রেনের ব্যবস্থার আবেদন করেছিলাম।''

এখানেই শেষ নয়, তাঁকে আটকানো নিয়ে বিতর্ক এড়িয়ে সোনু লিখেছেন, ''প্রায় ২হাজার মানুষ ছিলেন। আমি মহারাষ্ট্রে মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে, আদিত্য ঠাকরে, বিধায়ক আসলাম শেখের প্রতি কৃতজ্ঞতা জানাই, তাঁরা শ্রমিকদের মুখে হাসি ফুটিয়েছেন। জয় হিন্দ''।

আরও পড়ুন-ফ্রিজ থেকে বের করে চুপিচুপি চকোলেটে মজলেন ৯ মাসের অন্তঃসত্ত্বা শুভশ্রী

সম্প্রতি, সোনু সুদের এই পরিযায়ী শ্রমিকদের সাহায্যের পিছনে ষড়যন্ত্র আছে বলে অভিযোগ করেছিলেন শিবসেনা নেতা সঞ্জয় রাউত। তাঁর কথায়, বিজেপি সাহায্য ও ইন্ধনেই সোনু এই কাজ করছেন। তবে বিতর্ক উড়িয়ে পরদিনই সোনু 'মাতশ্রী'তে গিয়ে উদ্ধব ঠাকরের সঙ্গে দেখা করে আসেন। পাশাপাশি তাঁরা রাজনীতিতে যোগ দেওয়ার কোনও ইচ্ছা নেই বলে আগেই জানিয়েছিলেন সোনু।

আরও পড়ুন-শ্রমিকদের জন্য এত সহজে বিমানের ব্যবস্থা! সোনু সুদের সাহায্যে 'ষড়যন্ত্র' দেখছে শিবসেনা

.