আমস্টারডামের রাস্তায় এসব কী করছেন প্রিয়াঙ্কা, ভাইরাল ভিডিও

রাজস্থানের যোধপুরে বসবে নিক-প্রিয়াঙ্কার বিয়ের আসর। যোধপুরের উমেদ ভবনে একেবারে ভারতীয় সংস্কৃতি মেনেই নিকের সঙ্গে পিগি সাতপাকে বাঁধা পড়বেন বলে খবর। 

Updated By: Nov 5, 2018, 10:15 AM IST
আমস্টারডামের রাস্তায় এসব কী করছেন প্রিয়াঙ্কা, ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন : ডিসেম্বরেই মার্কিন পপস্টারের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন তিনি। রাজস্থানের যোধপুরে বসবে নিক-প্রিয়াঙ্কার বিয়ের আসর। যোধপুরের উমেদ ভবনে একেবারে ভারতীয় সংস্কৃতি মেনেই নিকের সঙ্গে পিগি সাতপাকে বাঁধা পড়বেন বলে খবর। কিন্তু, বিয়ের আগে প্রিয়াঙ্কা এখন কি করছেন জানেন?

আরও পড়ুন : প্রিয়াঙ্কার আইবুড়োভাতের অনুষ্ঠানে হাজির হয়ে কাঁদলেন সোনালি?
বিয়ের আগে প্রিয়াঙ্কা মেতে রয়েছেন 'ব্যাচেলরেট' পার্টিতে। যেখানে তিনি নিজের 'গার্লস গ্যাং'-এর সঙ্গে সময় কাটাতে ব্যস্ত। তবে নিউ ইয়র্ক নয়, মার্কিন মুলুকের আমস্টারডামে রয়েছেন পিগি। সঙ্গে রয়েছেন প্রিয়াঙ্কার হবু জা অর্থাত 'গেমস অফ থ্রনস'-এর অভিনেত্রী সোফি টার্নার। সেই সঙ্গে সৃষ্টি বেহল আর্য, তামান্না দত্ত, নাতাশা পাল, চঞ্চল ডি'সুজা-রাও রয়েছেন পিগির সঙ্গে। অর্থাত বিয়ের আগে নিজের ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে সময় কাটাতেই ব্যস্ত বলিউডের 'জংলি বিল্লি'।

আরও পড়ুন : সারা, জাহ্নবী, সাজিদকে জড়িয়ে এই অভিনেত্রী যা বললেন, শুনলে লজ্জা পাবেন
সম্প্রতি আমস্টারডাম থেকে প্রিয়াঙ্কার একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। যেখানে দেখা যাচ্ছে, হবু জা সোফি টার্নারকে কাধে নিয়ে হেঁটে যাচ্ছেন প্রিয়াঙ্কা। মাঝ রাতেই চলছে প্রিয়াঙ্কার  'গার্লস গ্যাং'-এর 'নাইটআউট'। ওই ভিডিও প্রকাশ্যে আসতেই সঙ্গে সঙ্গে তা ভাইরাল হয়ে যায়।

দেখুন সেই ভিডিও...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে প্রিয়াঙ্কার বিয়ের জন্য জোর কদমে চলছে প্রস্তুতি। মা মধু চোপড়া এখন ব্যস্ত মেয়ের বিয়ের নিমন্ত্রণ পত্র তৈরি করতে। জানা যাচ্ছে, দুই পরিবার এবং ঘনিষ্ঠদের নিয়েই বিয়ের পর্ব শেষ করবেন পিগি। সেই সঙ্গে তাঁদের হলিউড এবং বলিউডের বেশ কয়েকজন ঘনিষ্ঠ হাজির থাকবেন। তবে একেবারেই সীমিত হবে প্রিয়াঙ্কার বিয়েতে নিমন্ত্রিতদের তালিকা। সেখানে বলিউডের বেশ কয়েকজন বড় মাপের তারকাকাও বাদ পড়তে চলেছেন বলে খবর।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

পিগির বিয়ের নিমন্ত্রণপত্র থেকে যাঁরা বাদ পড়তে চলেছেন, তাঁদের মধ্যে নাম থাকতে পারে শাহরুখ খানের। অক্ষয় কুমার, শাহিদ কাপুর কিংবা হরমন বাওয়েজাও থাকতে পারেন বলে খবর। জানা যাচ্ছে, প্রাক্তন বন্ধুদের নাকি বিয়েতে আমন্ত্রণই জানাবেন না প্রিয়াঙ্কা। বিয়ের পিঁড়িতে বসে তাঁকে যাতে কোনওরকমের অস্বস্তিকর পরিস্থিতির মধ্যে পড়তে না হয়, তার জন্যই এই সিদ্ধান্ত নেওয়া হচ্ছে বলে খবর। 

.