থ্রিলার আর প্রেমের মেলবন্ধনে আসছে Sourav, Darshana, Koneenica-দের নতুন ওয়েব সিরিজ

এই তিনটি ওয়েব সিরিজ হল 'সাইকো', 'অল্প হলেও সত্যি' এবং 'সন্ধ্যে নামার পরে'।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 27, 2021, 04:36 PM IST
থ্রিলার আর প্রেমের মেলবন্ধনে আসছে Sourav, Darshana, Koneenica-দের নতুন ওয়েব সিরিজ

নিজস্ব প্রতিবেদন : এবার "রুপ প্রোডাকশন" এর ব্যানারে আসতে চলেছে তিনটি ভিন্ন স্বাদের ওয়েবসিরিজ। পরিচালনার দ্বায়িত্বে বাপ্পা ও সৌম্যজিত আদক। একগুচ্ছ তারকা আর তিনটি তিন ধরনের গল্প। এই তিনটি ওয়েব সিরিজ হল 'সাইকো', 'অল্প হলেও সত্যি' এবং 'সন্ধ্যে নামার পরে'।

এই তিনটি সিরিজে থাকছে থ্রিলার আর প্রেমের নতুন চমক। ভিন্ন ঘরানার গল্প দর্শকদের উপহার দিতে 'সাইকো' তে অভিনয় করছেন কনীনিকা বন্দ্যোপাধ্যায়, কিঞ্জল নন্দ, প্রদীপ ভট্টাচার্য। অন্যদিকে "অল্প হলেও সত্যি" তে রয়েছেন অভিনেতা সৌরভ দাস, দর্শনা বণিক, রিষভ বসু ও শ্রীজনী মিত্র। তৃতীয় সিরিজ "সন্ধ্যে নামার পরে" তে দেখা যাবে অভিনেতা অর্ন মুখোপাধ্যায়, ঐশ্বর্য সেন, রানা বাসু ঠাকুরকে।

আরও পড়ুন- Gulzar সাহেবের সামনে এ কী পোশাক পরেছেন? সমালোচনার মুখে Neena Gupta

এই তিনটি ওয়েব সিরিজে প্রযোজক হিসাবে রয়েছেন প্রযোজক অঙ্কিত দাস ও সুরেশ তোলানী। প্রথম সিরিজটির পরিচালনা করছেন বাপ্পা, দ্বিতীয় ও তৃতীয় সিরিজ দুটির পরিচালনার দ্বায়িত্বে রয়েছেন পরিচালক সৌম্যজিত আদক। শুক্রবার ছিল এই তিনটি ওয়েব সিরিজের শুভ মহরৎ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.