Sourav Ganguly: শেষ বলে সৌরভের বাপি বাড়ি যা, টিআরপিতে সেরা 'দাদাগিরি'-র গ্র্যান্ড ফিনালে

শেষ বলেও ছক্কা হাঁকালেন ভারতীয় ক্রিকেটের অন্যতম সেরা অধিনায়ক। জিতের মতো সুপারস্টারকেও টেক্কা দিয়ে অধিনায়কোচিত বিদায় নিলেন দাদাগিরি সিজন ৯ থেকে। 

Updated By: Jun 16, 2022, 06:00 PM IST
Sourav Ganguly: শেষ বলে সৌরভের বাপি বাড়ি যা, টিআরপিতে সেরা 'দাদাগিরি'-র গ্র্যান্ড ফিনালে

নিজস্ব প্রতিবেদন: বাইশ গজ হোক কিংবা তার বাইরে, তিনি ভারতীয় ক্রিকেটের 'দাদা'। বিতর্কিত, ক্ষতবিক্ষত ভারতীয় ক্রিকেটের ইতিহাসে অধিনায়কের ভূমিকায় তিনি এসেছিলেন বলেই, একদিন বদলে গিয়েছিল 'ভারত' নামক দেশটির ক্রিকেট-দর্শন। প্রায় নুইয়ে পড়া ঘাড় ফের তুলে দাঁড়ানোর সাহস এসেছিল ফিরে। নতুন করে শ্বাস নিয়েছিল বিদেশের মাটিতে চোখ চোখ রেখে লড়ার বিশ্বাস। তিনি লর্ডসের ব্যালকনিতে গেঁথে যাওয়া জার্সি-খোলা ঔদ্ধত্য। তিনি বলের গায়ে 'বাপি বাড়ি যা' ঠিকানা লিখে দেওয়া আত্মবিশ্বাস। তরুণের স্বপ্ন তিনি, জনগণমনের অধিনায়ক, বাংলার আন্তর্জাতিক মুখ তিনি। তিনি সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। তাঁর আত্মবিশ্বাস, নিষ্ঠাই তাঁকে বাইশ গজের বাইরে পর্দাতেও সাফল্য এনে দিয়েছে। প্রতিষ্ঠিত সঞ্চালকদের বলে গুনে গুনে ছক্কা হাঁকিয়েছেন তিনি। বাংলা টেলিভিশনের অন্যতম সফল রিয়ালিটি শো দাদাগিরি-কে তিনি নিজের কাঁধে পৌঁছে দিয়েছেন অন্যমাত্রায়। সম্প্রতি শেষ হয়েছে এই শো। গ্র্যান্ড ফিনালেতেও জয়ী হয়ে ফিরলেন দাদা। 

সম্প্রতি সম্প্রচারিত হয়েছে দাদাগিরির(Dadagiri) শেষ পর্ব। এই পর্বের বিশেষ চমক ছিল সেটে ডোনা গঙ্গোপাধ্যায়ের উপস্থিতি। প্রোমো থেকেই এই শো ঘিরে উত্তেজনা ছিল তুঙ্গে। প্রতি সিজনেই দেখা যায় যে ডোনা আর সৌরভের দাম্পত্য জীবন নিয়ে জানতে উৎসাহী থাকেন প্রতিযোগীরা। তাই এই সিজনে তাঁদের একসঙ্গে মঞ্চে পেয়ে আনন্দিত দর্শকরা। এই প্রথম একসঙ্গে মঞ্চে নাচতে দেখা গেছে ডোনা ও সৌরভকে। প্রোমো থেকেই সেই নাচ নিয়ে উন্মাদনা ছিল তুঙ্গে। তারই প্রতিফলন পাওয়া গেল টিআরপি তালিকায়।

শেষ বলেও ছক্কা হাঁকালেন ভারতীয় ক্রিকেটের অন্যতম সেরা অধিনায়ক। জিতের মতো সুপারস্টারকেও টেক্কা দিয়ে অধিনায়কোচিত বিদায় নিলেন দাদাগিরি সিজন ৯ থেকে। গ্র্যান্ড ফিনালের টিআরপি ছিল  ৬.৯। যা সেরা দশে জায়গা পাওয়া ৭ টি ধারাবাহিকের থেকে বেশি এবং নন ফিকশন ক্যাটাগেরিতে সেরা। গ্র্যান্ড ফিনালের আগের দিনও এই শোয়ের টিআরপি ছিল ৫.০। অন্যদিকে জিতের সঞ্চালনায় ইসমার্ট জোড়ির টিআরপি মাত্র ৩.৩। এই দিন বন্ধ ছিল দিদি নম্বর ওয়ানের শো। রান্নাঘরের টিআরপি ছিল ১.১। বর্তমানে দাদাগিরির স্লটে শুরু হয়েছে সারেগামাপা শোয়ের নয়া সিজন। 

আরও পড়ুন: Tv Serial TRP: নম্বর কমেছে মিঠাই ও গাঁটছড়া-র, টিআরপি তালিকায় দুর্দান্ত ফলাফল 'গৌরী এলো'-র

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.