Urfi Javed: পোশাকের কারণে বিদ্রুপের মুখে উর্ফি, অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ হলিউডের ডিজাইনার

উর্ফি আগেই জানিয়েছেন যে, তিনি নিজেই নিজের জামাকাপড় ডিজাইন করেন। কখনও ক্যান্ডি ফ্লস, কখনও সেফটিপিন, কখনও আবার দড়ি দিয়ে জামা তৈরি করেন। সম্প্রতি বস্তা দিয়ে তৈরি করা জামা পরে কটাক্ষের মুখে পড়েছিলেন উর্ফি। 

Updated By: Jun 16, 2022, 03:49 PM IST
Urfi Javed: পোশাকের কারণে বিদ্রুপের মুখে উর্ফি, অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ হলিউডের ডিজাইনার

নিজস্ব প্রতিবেদন: খোলামেলা পোশাকের কারণে প্রতিদিনই কটাক্ষের মুখে পড়েন উর্ফি জাভেদ(Urfi Javed)। তাঁর ফ্যাশন সেন্সের জন্য প্রায়ই বিদ্রুপের শিকার হন তিনি। তবে নেটিজেনদের কথা কানে তোলেননা অভিনেত্রী। নিজের ছন্দে, নিজের ইচ্ছেমতো পোশাকেই তিনি স্বচ্ছন্দ। এবার তাঁর ফ্যাশন সেন্সের প্রশংসা করলেন হলিউডের ডিজাইনার হ্যারিস রিড। 

উর্ফি আগেই জানিয়েছেন যে, তিনি নিজেই নিজের জামাকাপড় ডিজাইন করেন। কখনও ক্যান্ডি ফ্লস, কখনও সেফটিপিন, কখনও আবার দড়ি দিয়ে জামা তৈরি করেন। সম্প্রতি বস্তা দিয়ে তৈরি করা জামা পরে কটাক্ষের মুখে পড়েছিলেন উর্ফি। কিন্তু যাঁর ফ্যাশন সেন্স নিয়ে এতো বিদ্রুপ সোশ্যাল মিডিয়ায়, তাঁকেই প্রশংসায় ভরিয়ে দিলেন হলিউডের ডিজাইনার হ্যারিস রিড। 

কিছুদিন আগেই হল্টার নেক শর্টেস্ট ক্রপ টপ পরেছিলেন উর্ফি, যেখানে শুধুমাত্র কাপড়ের তৈরি দুটি হাত আবৃত করে রেখেছিল অভিনেত্রীর বক্ষ যুগল। সেই পোশাকটি উর্ফি তৈরি করেছিলেন হ্যারিসের একটি পোশাক থেকে অনুপ্রাণিত হয়ে। উর্ফির সেই ভিডিও দেখেন স্বয়ং ডিজাইনার। একটি ভিডিওতে তিনি বলেন, এই মেয়েটি খুবই জনপ্রিয়, সে আমার একটি পোশাকের স্টাইলে পোশাক পরেছে যার ভিউ ৪৫ মিলিয়ন। আমি সত্য়িই অভিভূত। এমা ওয়াটসন, হ্যারি স্টাইলস, অ্যাডেল সহ একাধিক হলিউডের স্টারের পোশাক ডিজাইন করেন হ্যারিস । 

আরও পড়ুন: Tv Serial TRP: নম্বর কমেছে মিঠাই ও গাঁটছড়া-র, টিআরপি তালিকায় দুর্দান্ত ফলাফল 'গৌরী এলো'-র

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Uorfi (@urf7i)

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.